সহকর্মীকে গুলি করে হত্যা, পুলিশ কনস্টেবল সাত দিনের রিমান্ডে

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩২, রবিবার, ৯ জুন, ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোন এলাকায় ফিলিস্তিন দূতাবাসের পুলিশ বক্সের সামনে কনস্টেবল মনিরুল হককে গুলি করে হত্যার ঘটনায় তার সহকর্মী কাওছার আলীর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রবিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে কাওছার আলীকে তোলা হয়।এরপর মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নাফ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদ শুনানি শেষে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে আজ কাওছারের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

এর আগে, কনস্টেবল মনিরুল হককে গুলি করে হত্যার ঘটনায় তার ভাই কনস্টেবল মাহাবুবুল হক গুলশান থানায় মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গতকাল শনিবার কনস্টেবল মনিরুল হক (২৭) তার সহকর্মী কাওছার আলীর সঙ্গে গুলশান থানাধীন বারিধারা ডিপ্লোমেটিক জোনে ফিলিস্তিন দূতাবাসের পুলিশ বক্সে রাত ৯টা থেকে ভোর ৬টা পর্যন্ত সশস্ত্র অবস্থায় ফিলিস্তিন দূতাবাসের নিরাপত্তামূলক ডিউটিতে ছিলেন। ডিউটি পালনের সময় রাত পৌনে ১২টার দিকে কাওছারের সঙ্গে ডিউটি করা নিয়ে মনিরুলের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে কাওছার উত্তেজিত হয়ে মনিরুলকে অস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি করেন। গুলিতে মনিরুল ফিলিস্তিন দূতাবাসের পুলিশ বক্সের সামনে উপুড় হয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

বিষয়ঃ পুলিশ

Share This Article