প্লাস্টিকের ব্যাগে মিলল ২ কেজি আইস

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৮, রবিবার, ৩০ জুন, ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১

কক্সবাজারের টেকনাফে ২ কেজি ১১৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং একটি ধারাল কিরিচ উদ্ধার করেছে ব্যাটালিয়ন (২ বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

রোববার সকালে এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মহিউদ্দিন আহাম্মদ।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার রাতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৪ হতে আনুমানিক ৮০০ গজ দক্ষিণ-পশ্চিম দিকে হাড়িয়াখালি এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করবে- এমন তথ্যের ভিত্তিতে বিজিবির কয়েকটি দল বিভক্ত হয়ে মৎস্য ঘেরের আইলের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান করে।

বিজিবি টহলদল তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে একটি পোটলা হাতে নিয়ে বেড়ীবাঁধ অতিক্রম করে হাড়িয়াখালি এলাকার দিকে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে বিজিবি টহলদলের উপস্থিতি বুজতে পেরে পালানোর সময় তাদের হাতে থাকা পোটলাটি পড়ে যায়।

পরবর্তীতে টহলদল সেখানে তল্লাশি অভিযান পরিচালনা করে ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ২ কেজি ১১৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং একটি ধারালো কিরিচ উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, পরে ওই এলাকায় অভিযান পরিচালনা করেও চোরাকারবারী বা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে চোরাকারবারীদের সনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে। 

বিষয়ঃ অভিযান

Share This Article


রাঙামাটিতে বৃষ্টিতে পাহাড়ধসের শঙ্কা, সতর্কতা জারি

ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ৩১৮ বস্তা সরকারি চাল উদ্ধার

কেএনএফের প্রধান নাথান বমের অন্যতম সহযোগী গ্রেফতার

ভারতের জন্যই আয়োজন করা হয় বিশ্বকাপ: মাইকেল ভন

কনটেইনারভর্তি ৫০ লাখ সিগারেট জব্দ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩

চট্টগ্রামের রেয়াজউদ্দিন বাজারে আগুনে ৩ জন নিহত

সিরিয়াল ধর্ষক ভয়ংকর সেই রাফসান গ্রেফতার

কারাগারের ছাদ ফুটো করে আসামি পলায়ন: ৩ কারারক্ষী বরখাস্ত

বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফ সদস্য নিহত

তরুণীদের দিয়ে অনলাইনে দেহ ব্যবসা, শত কোটি টাকা হাতিয়েছে চক্রটি