সজলের এখনো বিয়ে না হওয়ায় অবাক অপু

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৩, শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

অপু বিশ্বাস ঢালিউডের আর আবদুন নূর সজল ছোটপর্দার জনপ্রিয় মুখ।  ঈদ উপলক্ষে গণমাধ্যমের বিশেষ অনুষ্ঠানের অতিথি হয়েছেন দুই জনপ্রিয় মুখ। অনুষ্ঠানে ব্যক্তিগত জীবন ও কাজ প্রসঙ্গে খোলামেলা কথাও বলেছেন তারা।

এ অনুষ্ঠানের মাধ্যমেই ঢালিউড ক্যুইন জানতে পারেন―এখনো বিয়ে করেননি সজল। আর এতে হতবাক হন অপু বিশ্বাস। তিনি বলেন, ও, আপনি এখনো বিয়েই করেননি! জবাবে অভিনেতা বলেন, আল্লাহর রহমতে এখনো বিয়েটা হয়নি আমার।

এরপরই চিত্রনায়িকা অপু তার কাছে জানতে চান, প্রেমের সম্পর্কে রয়েছেন কিনা সজল? জবাবে তিনি বলেন, কে না থাকে সম্পর্কে? সবার জীবনেই সম্পর্ক থাকে। আসলে একটা সময় দিতে হবে তো।

এরপরই অপু বিশ্বাস বলেন, আমরা মা হয়ে যাচ্ছি, ছেলের বিয়ের কথা ভাবছি। তারপর সজল বলেন, কোনো সমস্যা নেই। তখন সবকিছু একসঙ্গে হবে।

এ সময় দু’জনের আলোচনার মধ্যে সোশ্যাল মিডিয়ার নেতিবাচকের দিক উঠে আসে। এ ব্যাপারে অভিনেত্রী বলেন, আমি জানি আমি যা করছি তা সঠিক। এ জন্য যে যেভাবে ঘুরিয়ে-ফিরিয়ে তা বলুক না কেন, তাতে কোনো দুঃখ পাই না। এসব শুনে আমি কখনো অমার রুটিনের বাইরেও যাই না।

এছাড়াও অপু বিশ্বাস বলেন, অপু বিশ্বাস কাজ করছে কি করছে না, তা অপু বিশ্বাস নিজেও জানে। এমনকি কখন সিনেমার শুটিং করব, তাও ভালোভাবেই জানি। আমি তো আমার ট্র্যাকেই চলি।

 

বিষয়ঃ তারকা

Share This Article