শাকিবকে শুভেচ্ছা জানিয়ে অপু লিখলেন, ‘কোটি টাকার কাবিন’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৫, বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনয় ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন মঙ্গলবার। নায়কের রজতজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী, ভক্ত-অনুরাগীরা। দিনটি ঘিরে ছিল নানা আয়োজনও। গতকালই প্রকাশ্যে এসেছে শাকিবের নতুন সিনেমা ‘তুফান’র একটি গান।

এদিন শাকিব খানকে ঘিরে সংবাদ মাধ্যমগুলোতেও ছিল নানা আয়োজন। দৈনিক আমাদের সময়’র পক্ষ থেকে প্রকাশিত হয় ‘সিনেমাই তার ধ্যান-জ্ঞান’ শিরোনামে একটি লেখা। আর সেটি ফেসবুকে শেয়ার করেছেন নায়কের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। 

প্রতিবেদনের ছবি পোস্ট করে অপু লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ সবশেষে শাকিবকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

ক্যাপশনে কী রহস্যের জাল বুনেছেন অপু নাকি তিনি স্মরণ করিয়ে দিলেন তাদের সিনেমার কথা? ‘কোটি টাকার কাবিন’ লিখে কী বোঝাতে চেয়েছেন তিনি, সেটিই আসল রহস্য!

বলা দরকার, শাকিব-অপু জুটির সিনেমার সংখ্যা ৭২টি। আর এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ সিনেমা দিয়েই প্রথম জুটি বাঁধেন তারা।

এদিকে, শাকিবের বিশেষ দিনে অপুর মতো কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা শবনম বুবলীকে।

বিষয়ঃ তারকা

Share This Article