‘অটোগ্রাফ’ দেওয়ার সময় জোকোভিচের মাথায় পানির বোতলের আঘাত

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১০, শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

ইতালিয়ান ওপেনে ভক্তদের অটোগ্রাফ দিতে গিয়ে অনাকাঙ্খিত পরিস্থিতির মুখোমুখি হলেন টেনিস তারকা নোভাক জোকোভিচ। খেলার ফাঁকে ভক্তদের সই দেওয়ার সময় ওপর থেকে একটি শক্ত পানির বোতল পড়লে মাথায় আঘাত পান ২৪ বারের গ্র্যান্ড স্লামজয়ী এই তারকা।

আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে মাথায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন জোকোভিচ। মূলত, এক ভক্তের ব্যাগ থেকে পড়ে যায় বোতলটি। সঙ্গে সঙ্গে তার কাছে ছুটে যান নিরাপত্তায় নিয়োজিত কর্মীরা। তবে আঘাত খুব বড় নয় বলেই মনে হচ্ছে। সেই ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

টুর্নামেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে, ভিড়ের মাঝে এক ভক্তের ব্যাগ থেকে হঠাৎ বোতলটি জোকোভিচের মাথায় পড়ে। এটি ইচ্ছাকৃত কোনো ঘটনা নয়, নিছক একটি দুর্ঘটনা। এক ভক্ত জোকোভিচকে অটোগ্রাফ দেওয়ার জন্য ওপরের স্ট্যান্ড থেকে ডাক দেয়, তখনই হঠাৎ ব্যাগ থেকে বোতলটি পড়ে জোকোভিচের মাথায় আঘাত করে। পরে প্রয়োজনীয় মেডিকেল পরীক্ষা শেষে তিনি হোটেলে ফিরে যান। চোট নিয়ে আশঙ্কার কিছু নেই বলেও জানায় কর্তৃপক্ষ।

এদিন ম্যাচে ফ্রান্সের কোরেন্টিন মৌতেতকে ৬-৩, ৬-১ সেটে হারিয়েছেন জোকোভিচ, পৌঁছে গেছেন তৃতীয় রাউন্ডে। সামনেই গ্র্যান্ড স্লাম মর্যাদার ফরাসি ওপেন। মূলত, সেই টুর্নামেন্টের প্রস্তুতি সারতেই ইতালিয়ান ওপেনে খেলছেন জোকোভিচ। 

Share This Article