অভিনেত্রী তুনিশা শর্মার কেসে ফেঁসে গেলেন সহ-অভিনেতা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৪, রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২, ১০ পৌষ ১৪২৯

টিভি অনুষ্ঠানের সেটে আত্মহত্যা করে মারা যাওয়া অভিনেত্রী তুনিশা শর্মার সহ-অভিনেতা শীজান খানকে গ্রেপ্তার করেছে পুুলিশ। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে শীজান খানকে। অভিনেত্রী তুনিশার মা তার মেয়ের মৃত্যুর পর এই মামলাটি করেন। শীজান এবং তুনিশা টিভি শো ‘আলিবাবা- দাস্তান-ই-কাবুল’-এ একে অপরের বিপরীতে অভিনয় করেছেন।

‘এএনআই’-এর প্রতিবেদন অনুসারে, ওয়ালীভ পুলিশ অভিনেত্রী তুনিশা শর্মার ‘আত্মহত্যার প্ররোচনা’ মামলায় সহ-অভিনেতা শীজান খানকে গ্রেপ্তার করেছে। আইপিসির ৩০৬ ধারার অধীনে একটি মামলা দায়ের করেছে পুলিশ। শীজানকে সোমবার আদালতে পেশ করা হবে বলেও উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে। তবে তুনিশার আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

kalerkanthoএকসঙ্গে তুনিশা-শীজান খান

ওয়ালিভ পুলিশ এর আগে সংবাদ সংস্থাকে বলেছিল যে, টিভি অনুষ্ঠানের সেটে টয়লেটে প্রবেশ করার পরে তারা তুনিশাকে মৃত অবস্থায় দেখতে পায়। চা বিরতির পর অভিনেত্রী ওয়াশরুমে যান। এরপর আর ফিরে আসেননি বলে জানা গেছে। অপরাধের জায়গায় কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ এখন হত্যা ও আত্মহত্যা উভয় দিক থেকেই মামলাটি তদন্ত করছে বলেও জানা গেছে।

এসএবি টিভিতে প্রচারিত টিভি শো আলি বাবা দাস্তান-ই-কাবুলে শেহজাদি মরিয়মের ভূমিকায় অভিনয় করেছেন তুনিশা। আলি বাবা দাস্তান-ই-কাবুলে ‘আলি বাবা’র চরিত্রে অভিনয় করেছেন শীজান।  এর আগে অন্য একটি শো’তে তরুণ আকবরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।  

kalerkantho

‘ভারত কা বীর পুত্র- মহারানা প্রতাপ’ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করার পরে ‘ইশক সুবহানআল্লাহ’, ‘গব্বর পুঞ্চওয়ালা’, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিং’ এবং ‘চক্রবর্তী অশোক সম্রাট’ সহ বেশ কয়েকটি টিভি শো’তে অভিনয় করেছেন তুনিশা শর্মা। টিভি চলচ্চিত্রে জনপ্রিয় মুখ তুনিশা একাধিক হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। বলিউডের উঠতি তারকা তিনি। এখন পর্যন্ত কাজ করেছেন ক্যাটরিনা কইফ, সালমান খানদের সঙ্গেও। ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’ সিনেমাতে কাজ করেছেন তুনিশা। দুটি সিনেমাতেই তাঁকে দেখা গেছে ক্যাটরিনার ছোটবেলার চরিত্রে। এছাড়া সালমান খানের ‘দাবাং ৩’ এবং বিদ্যা বালানের ‘কাহানি ২’ সিনেমায় কাজ করেছেন তুনিশা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Share This Article