পরে আফসোস করার থেকে নিজেকে নিয়ন্ত্রণ করা ভালো, মালাইকা প্রসঙ্গে অর্জুন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৫৬, বুধবার, ৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে প্রেম করেই বিয়ে করেন মালাইকা আরোরা। ডিভোর্সের আগেই নতুন প্রেমিকের হাত ধরেছিলেন মালাইকা। প্রেমে পড়েছিলেন ননদ অর্পিতা খান শর্মার সাবেক প্রেমিক অর্জুন কাপুরের।

অর্জুনের থেকে বয়সে ১২ বছরের বড় মালাইকা, তবু কত প্রেম! সেসময় এই জুটিকে দেখে একথাই বলতেন অনুরাগীরা। হাঠাৎ প্রেমিক অর্জুন কাপুর সামাজিকমাধ্যমে জানিয়েছেন, ‘পরে আফশোস করার থেকে নিজেকে নিয়ন্ত্রণ করা অনেক ভালো।’

সম্প্রতি পালিত হয়েছে আর্জুনের জম্মদিন। অর্জুন এই পোস্ট দেখে সামাজিকমাধ্যমে অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি মালাইকার সঙ্গে সম্পর্ককেই ভুল বলে মনে হচ্ছিল অর্জুনের?

গুঞ্জন শোনা যাচ্ছে অর্জুন-মালাইকার প্রেমও ভেঙে যাচ্ছে। বিচ্ছেদের গুঞ্জনই শোনা যাচ্ছে। যদিও অর্জুন কিংবা মালাইকা এই বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি। তবে গত ২৬ জুন অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতিই সব স্পষ্ট করে দিয়েছে। তার ওপর অর্জুন ও মালাইকার সামাজিকমাধ্যমে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্টও বিচ্ছেদের আগুনে ঘি ঢেলেছে। ফের একবার নিজের ইনস্টাস্টোরিতে অকপট স্বীকারোক্তি দিয়েছেন অর্জুন।

তবে শুধু অর্জুনই নন, বনি পুত্রের জন্মদিনে মালাইকা লিখেছিলেন, ‘আমি এমন লোকদের পছন্দ করি যাদের আমি চোখ বন্ধ করে বিশ্বাস করতে পারি’। তার এই পোস্ট দেখেও সামাজিকমাধ্যমে প্রশ্ন ছিল, কে তার বিশ্বাসে এই আঘাত হানল? অর্জুন?

গত ২৬ জুন, অর্জুন কাপুরের জন্মদিন উদযাপনে তার মুম্বইয়ের বাড়িতে আয়োজিত পার্টিতে ছিলেন বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর, আদিত্য রায় কাপুর এবং মাহিপ কাপুর, অর্জুন বোন অংশুলা কাপুরসহ পরিবারের অনেক সদস্য। সেদিন মালাইকা যাননি, এমনকি তাকে শুভেচ্ছা জানিয়ে কোনো পোস্টও শেয়ার করেননি।

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময় থেকেই বলিপাড়ায় অর্জুন-মালাইকা বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সামাজিকমাধ্যমে ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই শুরু হয় জল্পনা। অর্জুনের পরিবারের সঙ্গে কোনোদিনই মালাইকার বিশেষ ভাব জমেনি। বরং শোনা যায়, ডিভোর্সি, এক সন্তানের মা মালাইকাকে কোনোদিনই নিজের একমাত্র ছেলের বউমা করতেরাজি নন বনি কাপুর। যদিও অর্জুন এসব বাধা সত্ত্বেও মালাইকার সঙ্গে সম্পর্ক চালিয়ে গেছে।

তবে সম্প্রতি পিঙ্কভিলা সূত্রে খবরে বলা হয়েছে, অর্জুন-মালাইকা আলাদা হয়ে গিয়েছেন। তবে তারা কেউই এই প্রেম-বিচ্ছেদ নিয়ে কাদা ছোড়াছুড়ি করতে রাজি নন। চান না কেউ এই বিষয়টা নিয়ে কথা বলুক। এবিষয়ে তার চুপচাপ একে অপরের থেকে দূরত্ব বজায় রাখছেন।

 

বিষয়ঃ তারকা

Share This Article