ছড়িয়ে পড়েছে ফোন নম্বর, অতিষ্ঠ অভিনেত্রী শ্রীলেখা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১৩, রবিবার, ৩০ জুন, ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১

তারকাদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন সম্পর্কে কৌতূহলের শেষ থাকে না ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। আর তারকা যদি হয় মেয়ে বা নারী, তাহলে সেই কৌতূহলে যোগ হয় বাড়তি মাত্রা। এমন অবস্থায় সেই তারকার ফোন নম্বর ছড়িয়ে পড়লে নেটিজেন বা দর্শকদের কাছে ভালো লাগলেও, বিষয়টি বিভ্রান্তির পরিস্থিতিতে ফেলে দেয় তারকাকে।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কিছুদিন আগেই ‘দ্য কেরালা স্টোরি’ সিনেমা হিট হওয়ার পর সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে অভিনেত্রী আদা শর্মার ফোন নম্বর ছড়িয়ে পড়ে। এ ঘটনায় খুবই বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছিলেন তিনি। আর এবার একই ঘটনার পুনরাবৃত্তি হলো টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সঙ্গে।

শনিবার (২৯ জুন) সোশ্যাল মিডিয়া ফেসবুকের ভেরিফায়েড প্রোফাইল থেকে এক স্ট্যাটাসে বিভ্রান্তিকর পরিস্থিতির কথা জানিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। তার ভাষ্য, ‘অজ্ঞাত পরিচয়ধারী ব্যক্তিরা আমার নাম ব্যবহার করে ফোন নম্বর ছড়িয়ে দিচ্ছে। পুরো বিষয়টি ঘটছে টেলিগ্রামে। ফলে প্রতিদিনই অন্তত ১০-১৫টা করে ভুয়া ফোন আসছে।’


এ অভিনেত্রী জানিয়েছেন, ‘তাদের সবার দাবি, টেলিগ্রামে নাকি শ্রীলেখার সঙ্গে কথা হয়েছে তাদের।’ এরপরই শ্রীলেখা লিখেছেন, ‘কার পাকা ধানে মই দিলাম, সেটাই এখন ভাবছি।’ আর পোস্টে সবশেষ একটি বিস্ফোরক প্রশ্ন রাখেন অভিনেত্রী। প্রশ্নটি হেলো- তুমি যেই হও না কেন, এখনো কেন আমি তোমাদের কাছে ভয়ের কারণ?

তবে ঠিক কীভাবে এই ঘটনার শুরু এবং এর থেকে প্রতিকারে কোনো আইনি পদক্ষেপ নেবেন কিনা, সেটি এখনো জানান টালি তারকা শ্রীলেখা।

বিষয়ঃ তারকা

Share This Article