বিকাল ০৩:২১, বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ

টেকনাফে ঘুম থেকে তুলে তিন সন্তানসহ বিষপান, বাবা-মেয়ের মৃত্যু

পারিবারিক কলহের জের ধরে কক্সবাজারের টেকনাফে তিন ছেলে-মেয়েকে বিষপান করিয়ে নিজেও বিষপান করেছে পিতা আনোয়ার হোসেন (৩৫)। বিষক্রিয়ায় বাবা ও বড় মেয়ে সুমাইয়া আকতার রাফি (৯) ঘরেই মারা যায়। অপর মেয়ে মাহিমা তানিয়া (৩) ও জাবেদ ইকবাল (দেড় বছর) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ রোববার ভোররাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহরীরদ্বীপ ৯ ওয়ার্ডের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত আনোয়ার হোসেন স্থানীয় মৃত ফোরকান আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানিয়েছে, বেশ কিছুদিন ধরে স্ত্রী রেহেনা আক্তারের সঙ্গে স্বামী আনোয়ারের কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ১১ ডিসেম্বর শনিবার সকালে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। বিকেলে স্ত্রী বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে আনোয়ার বাড়ি ফিরে দেখেন তিন সন্তান ঘুমাচ্ছে, কিন্তু বউ বাড়ি ফিরেনি। তখন আনোয়ার তিন শিশু ছেলে-মেয়েকে ঘুম থেকে তুলে বিষপান করিয়ে নিজেও বিষপান করে। এতে আনোয়ার হোসেন ও তার ৯ বছরের মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়। অপর দুই সন্তানকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের জালিয়াপাড়ার স্থানীয় মেম্বার আব্দু সালাম জানান, তাদের কলহ বেশ কয়েকবার সমাধান করেছিলাম। শনিবার কলহ সৃষ্টি হলে স্ত্রী ছেলে মেয়ে রেখে দূর সম্পর্কের চাচার বাসায় চলে যায়। 

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম জানান, পারিবারিক কলহের জেরে বিষপানের ঘটনা ঘটান আনোয়ার। এতে বাবা ও  মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়। অপর দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Share This Article


৩১ বছর পর সুপ্রিম কোর্টের নির্দেশে মুক্তি পাচ্ছেন রাজীব গান্ধীর হত্যাকারী

মানবতাবিরোধী অপরাধে ৩ জনের ফাঁসির আদেশ

এবার মিলল আরেক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

কঙ্গনা রানাউত

দুর্ধর্ষ সিক্রেট এজেন্টের ভূমিকায় কঙ্গনা

দেশজুড়ে দাবদাহ, থাকবে আরও ‍দুইদিন

মেয়ের জন্য ৩৬ বছর ধরে পুরুষ সেজে আছেন তিনি

সিলেটের ৫৩৬ কিলোমিটার সড়ক ডুবে গেছে

৭ তলা থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন শিল্পা শেঠি

এক জাহাজ পেট্রল কেনার টাকাও নেই শ্রীলঙ্কার

১৫ বছরের ইতিহাসে বিরল ঘটনার সাক্ষী হল আইপিএল

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসত অন্য মেয়ে!

রাশিয়া-ইউক্রেনে যুদ্ধ বিশ্বব্যাপী দুর্ভিক্ষ ডেকে আনবে

হজ নিবন্ধনের সময় বাড়ল ২২ মে পর্যন্ত

বন্যায় দুর্ভোগে নগরবাসী, কবে ফিরবেন মেয়র আরিফ