রাত ০৩:৫০, বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ

স্কুলেই ছাত্রীদের গণধর্ষণ করেন শিক্ষকরা, শিক্ষিকারা করেন ভিডিও!

ভিডিও
ভিডিও

ছবি: প্রতীকী


স্কুলের ভেতর দিনের পর দিন ছাত্রীদের গণধর্ষণের অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের আলয়ার জেলায়। ৯ শিক্ষক ও প্রিন্সিপালের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে। খবর সংবাদ প্রতিদিনের।

 

খবরে বলা হয়, ইতোমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। এক ভুক্তভোগীর বাবা পুলিশের দ্বারস্থ হতেই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর এ তথ্য। অভিযোগকারীর মেয়ে দশম শ্রেণির ছাত্রী।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে ওই নাবালিকা স্কুল যেতে অনীহা প্রকাশ করছিল। তা নিয়ে স্বাভাবিকভাবেই চিন্তিত ছিলেন অভিভাবকরা। নাবালিকাকে জিজ্ঞাসা করা হয়, কেনো সে স্কুলে যেতে চায় না। সেই সময়ই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর এ ঘটনা।

ভুক্তভোগী ওই নাবালিকা জানিয়েছেন, এক বছরেরও বেশি সময় ধরে তাকে গণধর্ষণ করেছে স্কুলের শিক্ষকরা। তাতে শামিল ছিলেন প্রিন্সিপালও। অভিযোগ, স্কুলের নারী শিক্ষকরাও সহযোগিতা করতেন অভিযুক্তদের। ঘটনার ভিডিও করতেন তারা। শুধুমাত্র ওই নাবালিকা নয়, আরও একাধিক ছাত্রীকে ওই শিক্ষকদের লালসার শিকার হতে হয়েছে। তাদের মধ্যে রয়েছে তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ শ্রেণির ছাত্রীরাও। কাউকে বিষয়টি জানানো হলে তাদের খুনের হুমকি দেয়া হয়েছিল বলে অভিযোগ করেছে ভুক্তভোগীরা।

এক ভুক্তভোগী শিক্ষার্থী জানিয়েছে, এক নারী শিক্ষিকাকে গোটা বিষয় সে জানিয়েছিল। কিন্তু সহযোগিতার পরিবর্তে সেও বিষয়টি কাউকে না জানানোর পরামর্শ দেন। পরবর্তীতে ওই শিক্ষিকার উপস্থিতিতে তার ওপর যৌন নির্যাতন করা হয়।

যে ভুক্তভোগীর বাবা পুলিশের দ্বারস্থ হয়েছেন, তিনি অভিযোগ করেন, প্রথমে স্কুলের প্রিন্সিপালকে জানানো হয়েছিল। তিনি অভিযোগ মানতে চাননি বরং পুলিশের দ্বারস্থ হলে খুনের হুমকি দেন। চোখ রাঙানি উপেক্ষা করেই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।

Share This Article


১০০ টাকা ছাড়িয়েছে খোলা বাজারে ডলারের দাম

আবারো বাড়লো স্বর্ণের দাম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ

নর্থ সাউথের ১০টি বিলাসবহুল গাড়ি বিক্রির নির্দেশ

পল্লবীর মৃত্যু: অভিনেত্রীর প্রেমিক গ্রেপ্তার

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে ২১ বছর বয়সী অভিনেত্রীর মৃত্যু

বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

আমাকে হানিমুনে গিয়েই মেরে ফেলতে চেয়েছিল :

করোনা নিয়ন্ত্রণে এবার সেনা নামাল উত্তর কোরিয়া

‘যুদ্ধ বন্ধের’ পথ বন্ধ হয়ে গেছে: রাশিয়া

হাসপাতালে ভর্তি বিএনপি নেতা মির্জা আব্বাস

দাপুটে শেষ টাইগারদের!

পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগবে : দোরাইস্বামী

পদ্মা সেতুর চূড়ান্ত টোল নির্ধারণ

আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার