বলিউডের বিতর্কিত ১০টি ছবি

বলিউডের যত বিতর্কিত ছবি
বলিউডের যত বিতর্কিত ছবি

বিতর্কের ঊর্ধ্বে কেউ নেই। সবকিছু নিয়ে তর্ক-বিতর্ক হতে পারে। তেমনি বিতর্ক এড়িয়ে যেতে পারেননি বলিউডের নামীদামী নায়ক-নায়িকারা। মুম্বাই ফিল্ম পাড়ার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর বিতর্কিত ছবি নিয়ে এই প্রতিবেদন। হৃতিক রোশন, অজয় দেবগন, বিপাশা বসু, পাওলি দাম থেকে শুরু করে কঙ্গনা রানৌত সবাই বিতর্কে জড়িয়েছেন। বলিউডের তারকাদের বিতর্কিত কিছু ছবি নিচে দেওয়া হল-

একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন সঙ্গে তার স্ত্রী অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে কিস করছেন অজয়।


‘কাইটস’ ছবিতে জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন ও লাতিন নায়িকা বারবারার এমন অন্তরঙ্গ দৃশ্য পরবর্তী সময়ে অনেক বিতর্কের জন্ম দিয়েছে।


বঙ্গ নায়িকা পাওলি দাম ‘হেট স্টোরি’ চলচ্চিত্রের জন্য এভাবেই ফটোশুট দেন। এর আগেও নগ্ন হয়ে ছবি তুলে বিতর্কের সৃষ্টি করেছেন পাওলি।


পাকিস্তানী নায়িকা বিনা মালিক। বলিউডে প্রতিষ্ঠা পেতে নিজেকে উজাড় করে দিয়েছেন। কিন্তু বিতর্ক ছাড়া অন্য কোনো কিছু করতে পারেননি তিনি!


মডেল ও অভিনেতা নার্গিস ফাকরি বলিউডে অভিনয় করে দ্রুত জনপ্রিয়তা পেয়েছেন। সঙ্গে বিতর্কেরও জন্ম দিয়েছেন। সুন্দরী এই অভিনেত্রীর বিতর্কিত একটি ছবি।