বিকাল ০৩:১৩, বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ

বিয়ের একদিন আগেই ভিকির বউ হলেন ক্যাটরিনা!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: 
রাজস্থানের রণথম্বোরের সিক্স সিজন ফোর্ট বারওয়ারা আলোর রোশনাইতে সেজে উঠেছে। গত মঙ্গলবার ছিল ভিকি ক্যাটের সঙ্গীতের অনুষ্ঠান। বুধবার ছিল মেহেন্দির অনুষ্ঠান পাশাপাশি বলরুম পার্টি।

আর আজ বৃহস্পতিবার ৯ তারিখে হবে এবছরের গ্র্যান্ড ওয়েডিং। অর্থাৎ ভিকি-ক্যাটের গালা ওয়েডিং তবে সবা্ইকে চমকে দিয়ে ৯ ডিসেম্বরের একদিন আগেই মিসেস কৌশল হয়ে গেলেন ক্যাটরিনা কাইফ।


 

তাহলে কি সবাইকে ফাঁকি দিয়ে একদিন আগেই বিয়ে সারলেন ভিকি-ক্যাট! আসলে ব্যাপারটা ভার্চুয়াল। গুগলে গিয়ে যদি আপনি ভিকি কৌশল সার্চ করেন সেখানেই ভিকি কৌশলের স্পাউস নেম অর্থাৎ স্ত্রীর নামের জায়গায় দেখাচ্ছে ক্যাটরিনা কাইফের নাম।

তবে বিয়ের আগেই এমনটা কেনই বা করল গুগল? আসলে ভিকি-ক্যাটেরই কোনও ফ্যান ভিকির উইকিপিডিয়াতে এই তথ্য আপডেট করেন। সেই তথ্যই গুগল(Google) তাঁর পেজে দিয়ে দেয়। তবে এই খবর চার কান হতেই ভিকি কৌশলের উইকিপিডিয়া পেজটি ফের সঠিক তথ্য দিয়ে আপডেট করে দেয় এই সার্চ ইঞ্জিনটি।

বোঝাই যাচ্ছে যে, ফ্যানেদের আর তর সইছে না ক্যাটরিনাকে মিসেস কৌশল রূপে দেখার জন্য। এদিকে ডি ডে-এর আগেই সোমবার ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্নার পোশাকেই বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিলেন ক্যাটরিনা।

অন্যদিকে ভিকি বেছে নিয়েছিলেন ফ্যাশন হাউস সাভিয়াচ্ছির সাম্প্রতিক কালেকশনের ম্যান্ডারিন কলার শার্ট। কিন্তু বিয়ের দিন কোনও ডিজাইনারের পোশাকে সাজবে দুলহা-দুলহান তা নিয়ে জল্পনার অন্ত নেই।


এদিকে সোমবার থেকে জয়পুর বিমানবন্দরে সেলিব্রেটি তারকাদের  আনাগোনা। মঙ্গলবার সকালেই জয়পুর বিমান বন্দরে দেখা মিলেছে কবির খান, মিনি মাথুর, নেহা দুপিয়া,  অঙ্গেত বেদি, সংকর মহাদেবান, গাদোর্স সিং মান, আস্থা গিলের মতো সেলিব্রেটিদের।

জানা যায়, কেল্লায় পৌঁছানোর পরই অতিথিদের হাতে স্পেশাল হ্যাম্পার তুলে দেওয়া হয় ক্যাট ও ভিকির পক্ষ থেকে। সেই হ্যাম্পারের একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গিফ্ট হ্যাম্পারের সঙ্গে রয়েছে একটি নোটও। আর তাতেই স্পষ্ট করে লেখা আছে অতিথিরা এই ক’দিন কী করতে পারবেন আর কী পারবেন না।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে অতিথিদের মোবাইল ফোন ব্যবহার বিধি নিষেধ থাকবে। সেই কথাই লেখা আছে নোটে। এছাড়াও ওই নোটে লেখা আছে, ‘এই ক’দিন সোশ্যাল মিডিয়ার ব্যবহার না হয় নাই করলেন। বিয়ের কোনও অনুষ্ঠানের কোনও ছবি পোস্ট করবেন না কোথাও।’

Share This Article


৩১ বছর পর সুপ্রিম কোর্টের নির্দেশে মুক্তি পাচ্ছেন রাজীব গান্ধীর হত্যাকারী

মানবতাবিরোধী অপরাধে ৩ জনের ফাঁসির আদেশ

এবার মিলল আরেক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

কঙ্গনা রানাউত

দুর্ধর্ষ সিক্রেট এজেন্টের ভূমিকায় কঙ্গনা

দেশজুড়ে দাবদাহ, থাকবে আরও ‍দুইদিন

মেয়ের জন্য ৩৬ বছর ধরে পুরুষ সেজে আছেন তিনি

সিলেটের ৫৩৬ কিলোমিটার সড়ক ডুবে গেছে

৭ তলা থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন শিল্পা শেঠি

এক জাহাজ পেট্রল কেনার টাকাও নেই শ্রীলঙ্কার

১৫ বছরের ইতিহাসে বিরল ঘটনার সাক্ষী হল আইপিএল

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসত অন্য মেয়ে!

রাশিয়া-ইউক্রেনে যুদ্ধ বিশ্বব্যাপী দুর্ভিক্ষ ডেকে আনবে

হজ নিবন্ধনের সময় বাড়ল ২২ মে পর্যন্ত

বন্যায় দুর্ভোগে নগরবাসী, কবে ফিরবেন মেয়র আরিফ