দুপুর ০২:১৯, বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ

সিদ্ধিরগঞ্জের আল-হেরা ইন্টারন্যাশাল স্কুলে ফ্রি ডেন্টাল ক্যাম্প

ফ্রী ডেন্টাল ক্যাম্প
ফ্রী ডেন্টাল ক্যাম্প

ডেস্ক নিউজ : মহান বিজয়ের মাস উপলক্ষে ফ্রী ডেন্টাল ক্যাম্প এর আয়োজন করেছে সিদ্ধিরগঞ্জের আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুল। অনুষ্ঠানে আলহাজ্ব মো. ইয়াসিন মিয়া ফাউন্ডেশন থেকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির টাকা, সনদ ও ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।

 

গত সোমবার সকাল ১১টায় ব্রিটিশ কাউন্সিল থেকে পুরস্কারপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্কুলের উপদেষ্টা, দেশের উদীয়মান চিকিৎসক ডা. আশা ইসলাম শিশুদেরকে ছোটবেলা থেকেই মেধাবিকাশের পাশাপাশি স্বাস্থ্যসুরক্ষা ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে শিক্ষক ও অভিভাবকদের আহ্বান করেন।


এসময় দাঁতের যত্নে প্রতিদিন দু’বার ও নিয়মিত বিশেষজ্ঞ দাঁতের চিকিৎসকের পরামর্শ নেয়ার আহবান জানান আগত ডাক্তাররা।অনুষ্ঠানে সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট থেকে প্রত্যেককে টুথপেস্ট ফ্রি প্রদান করা হয়।সিদ্ধিরগঞ্জের মাদানী নগরে অবস্থিত ডেন্টিস্ট পয়েন্টের সহযোগিতায় আয়োজিত ফ্রী ডেন্টাল ক্যাম্প-এ প্রধান অতিথি ছিলেন আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবদুর রহিম মেম্বার।অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক আবুল।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের উপদেষ্টা মজিবুর রহমান হাওলাদার, স্কুলের উপদেষ্টা ও সমাজসেবক মোঃ মোবারক হোসেন খান, শিক্ষানুরাগী ও বায়োফার্মার সাবেক এরিয়া ম্যানেজার ফরহাদ হোসেন ভুঁইয়া, ডা. ফেরদৌসী রহমান রেশমী, ডা. শারমিন আক্তার, বাংলা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক হাসান মজুমদার বাবলু, সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্টের প্রফেশনাল হেল্থ এনগেজমেন্ট ম্যানেজার শহীদুল ইসলাম ও নাহিদুল হাসান প্রমুখ।

Share This Article


কঙ্গনা রানাউত

দুর্ধর্ষ সিক্রেট এজেন্টের ভূমিকায় কঙ্গনা

দেশজুড়ে দাবদাহ, থাকবে আরও ‍দুইদিন

মেয়ের জন্য ৩৬ বছর ধরে পুরুষ সেজে আছেন তিনি

সিলেটের ৫৩৬ কিলোমিটার সড়ক ডুবে গেছে

৭ তলা থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন শিল্পা শেঠি

এক জাহাজ পেট্রল কেনার টাকাও নেই শ্রীলঙ্কার

১৫ বছরের ইতিহাসে বিরল ঘটনার সাক্ষী হল আইপিএল

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসত অন্য মেয়ে!

রাশিয়া-ইউক্রেনে যুদ্ধ বিশ্বব্যাপী দুর্ভিক্ষ ডেকে আনবে

হজ নিবন্ধনের সময় বাড়ল ২২ মে পর্যন্ত

বন্যায় দুর্ভোগে নগরবাসী, কবে ফিরবেন মেয়র আরিফ

বাংলাদেশের সঙ্গে সম্পর্কে গতি আনতে নতুন কাঠামোর প্রস্তাব আমেরিকার

ফেসবুক পোস্টে ‘হা হা ইমোজি’ দেওয়াকে কেন্দ্র করে হামলা-ভাঙচুর

নজর রাখিতে হইবে চারিদিকে