ভোর ০৫:১৭, শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ৮ মাঘ

ক্যাটরিনা-ভিকির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রাজস্থানের আইনজীবী

বলিউডের জনপ্রিয় জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন রাজস্থানের এক আইনজীবী। ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য নিরাপত্তার কারণে ৬ থেকে ১২ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই-মাধোপুর জেলার চৌথ মাতা মন্দিরে যাওয়ার রাস্তা বন্ধ। সেই কারণেই অভিযোগ দায়ের করেন ওই আইনজীবী।

ভিকি ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায়। সেই হোটেলের ম্যানেজার, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল ও জেলাপ্রশাসকের বিরুদ্ধে অভিযোগ এনেছেন আইনজীবী নৈত্রবিন্দ সিংহ যাদোয়ুঁ। এই অভিযোগের পাশাপাশি ভক্তদের যেন মন্দিরে যেতে সমস্যা না হয় সেজন্য মন্দিরে যাওয়ার রাস্তা খুলে দেওয়ারও অনুরোধ জানানো হয়েছে।

অভিযোগকারী আইনজীবীর কথায়, তার ওই অনুষ্ঠানের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। অভিযোগে তিনি বলেন, 'চৌথ কা বারওয়ারায় শত বছরের পুরনো ঐতিহাসিক চৌথ মাতা মন্দির রয়েছে। প্রত্যেকদিন শত শত পুণ্যার্থী ওই মন্দিরে প্রার্থনা করতে যান। জেলাপ্রশাসকের তত্ত্বাবধানেই ওই হোটেল ম্যানেজার মন্দিরে যাওয়ার ওই রাস্তা ৬ থেকে ১২ তারিখ পর্যন্ত বন্ধ রেখেছে। ফলে মন্দিরে পৌঁছতে ভক্তদের খুব সমস্যা হচ্ছে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের আবেগের কথা মাথায় রেখে হোটেলের সামনে দিয়ে চৌথ মাতা যাওয়ার রাস্তা খুলে দেওয়া উচিত।'

তবে এ সবের মধ্যেই সেজে উঠেছে সাওয়াই মাধোপুরের ওই প্রাসাদ। শোনা যাচ্ছে, এই জুটির বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে তাদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। আজ (৭ ডিসেম্বর) হচ্ছে সঙ্গীত। ৮ তারিখে মেহেন্দি ও ৯ তারিখে বসবে বিয়ের আসর। সঙ্গীতের অনুষ্ঠানে ‘কালা চশমা’ গানে নাচতে দেখা যাবে ভিকি-ক্যাটরিনাকে। পাহারায় থাকবেন একাধিক বাউন্সার, পুলিশ সদস্য।জয়পুর থেকে প্রায় ১০০ জন বাউন্সারকে নিরাপত্তা ব্যবস্থার খেয়াল রাখতে নিয়োগ করা হয়েছে। ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তায় যাতে কোনও ফাঁক না থাকে তা নিশ্চিত করতে ব্যক্তিগত বডি গার্ড, বহু দিনের বিশ্বস্ত সঙ্গী সেরাকে রাজস্থানে পাঠাচ্ছেন সালমান খান।

বিয়েতে গোপনীয়তা বজায় রাখার জন্য প্রত্যেক অতিথিকে নাকি একটি করে কোড নাম দেওয়া হবে। সেই নামেই হবে হোটেল বুকিং এবং হোটেলের রুম সার্ভিস, নিরাপত্তা এবং বাউন্সার এই কোড নামের ভিত্তিতেই দেওয়া হবে। বিয়ের অনুষ্ঠানের জন্যে যাতে করোনার বিধি নিষেধ লঙ্ঘন করা না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার নির্দেশও দেওয়া হয়েছে জেলাপ্রশাসকের তরফে। যে সব অতিথি বিয়ের অনুষ্ঠানে আসবেন তাদের প্রত্যেককে করোনা টিকার সার্টিফিকেট দেখাতে হবে এবং টিকার দুটি ডোজই নেওয়া হতে হবে। এছাড়াও সঙ্গে রাখতে হবে সাম্প্রতিক আর টি- পি সি আর নেগেটিভ টেস্ট রিপোর্ট। বিয়ের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত প্রত্যেক ব্যক্তির গাড়িতে বিশেষ স্টিকার থাকতেই হবে।

Share This Article


শিক্ষামন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল আলোচনা চান শাবি শিক্ষার্থীরা

পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপিয়ে পড়ে বৃদ্ধের মৃত্যু

বাড়তে পারে শীত

বাবার সম্পত্তির উত্তরাধিকারী হবে মেয়ে

তথ্য যাচাই-বাচাই না করে বিদেশিরা লোক অভিযোগ করে

নাচের ভিডিও ভাইরাল হওয়াই কাল হলো পুলিশ কনস্টেবলের

স্বাস্থ্যবিধি মানছে না কুয়াকাটা সৈকতের পর্যটকরা

ঋষভ পন্থের নতুন রেকর্ড

২৪ ঘণ্টায় শনাক্ত আরও ১১ হাজার ৪৩৪

জিএম কাদেরের রোগমুক্তির জন্য কেরানীগঞ্জে দোয়া

এক অলরাউন্ডারের ব্যাটিংয়ে মান বাঁচল বরিশালের

সব পরীক্ষা স্থগিত করলো জাতীয় বিশ্ববিদ্যালয়

এ বছরই চালু হবে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেল

নিজদের প্রথম ম্যাচে এবারও পাকিস্তানের মুখোমুখি ভারত

জনগণের সরকার ফিরিয়ে আনতে হবে: খন্দকার মোশাররফ