বিকাল ০৩:১৯, বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ

দিন শেষে আপনার জন্য যা, তা সর্বদা আপনারই হবে: প্রভা

সাদিয়া জাহান প্রভা
সাদিয়া জাহান প্রভা

ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই পার করেছেন সাদিয়া জাহান প্রভা। কিন্তু বিপদে ভেঙে পড়েননি এ অভিনেত্রী। দুঃখ-কষ্টে তিলে তিলে আরো শক্ত করেছেন নিজেকে। সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে গড়ে উঠেছেন তিনি। সেই ধারাবাহিকতায় নিয়মিত অভিনয় করছেন এ পর্দাকন্যা।  

কাজের বাইরে সামাজিক মাধ্যমে সরব প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করেন, স্ট্যাটাসে ভক্তদের জানান দেন নিজের ব্যক্তি জীবন ও কাজের গতিবিধি। সম্প্রতি একটি ছবি পোস্ট করে কিছু বার্তা দিয়েছেন এ অভনেত্রী।

 

 

সেই বার্তায় প্রভা লেখেন, সত্য হলো, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবেন যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সঙ্গে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত হতে দিবে না। যেখানে আছো একদিন দেখা হবে।

 

তিনি আরো লেখেন, একদিন আপনি কারও প্রিয়জন হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়। কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।

 

 

সম্প্রতি ‘পারফর্মার’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত চলচ্চিত্রটিতে প্রভার সঙ্গে আরো আছেন মৌটুসী বিশ্বাস।  

 

এদিকে কিছুদিন আগে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করেন এ অভিনেত্রী। পরবর্তীতে গানটি প্রভা তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন।

Share This Article


৩১ বছর পর সুপ্রিম কোর্টের নির্দেশে মুক্তি পাচ্ছেন রাজীব গান্ধীর হত্যাকারী

মানবতাবিরোধী অপরাধে ৩ জনের ফাঁসির আদেশ

এবার মিলল আরেক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

কঙ্গনা রানাউত

দুর্ধর্ষ সিক্রেট এজেন্টের ভূমিকায় কঙ্গনা

দেশজুড়ে দাবদাহ, থাকবে আরও ‍দুইদিন

মেয়ের জন্য ৩৬ বছর ধরে পুরুষ সেজে আছেন তিনি

সিলেটের ৫৩৬ কিলোমিটার সড়ক ডুবে গেছে

৭ তলা থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন শিল্পা শেঠি

এক জাহাজ পেট্রল কেনার টাকাও নেই শ্রীলঙ্কার

১৫ বছরের ইতিহাসে বিরল ঘটনার সাক্ষী হল আইপিএল

পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসত অন্য মেয়ে!

রাশিয়া-ইউক্রেনে যুদ্ধ বিশ্বব্যাপী দুর্ভিক্ষ ডেকে আনবে

হজ নিবন্ধনের সময় বাড়ল ২২ মে পর্যন্ত

বন্যায় দুর্ভোগে নগরবাসী, কবে ফিরবেন মেয়র আরিফ