ভোর ০৫:৪৭, শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ৮ মাঘ

জঙ্গি সন্দেহে আটক পাঁচ, জব্দ বোমা তৈরির সরঞ্জাম ও উন্নত বিস্ফোরক ডিভাইস

জঙ্গি
জঙ্গি

নীলফামারী সদর উপজেলার সোনা রায় ইউনিয়নের মাঝাপাড়া এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে পাঁচজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরঞ্জাম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।

শনিবার (৪ ডিসেম্বর) র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জঙ্গি সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। এ নিয়ে পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টা থেকে জেলা সদরের মাঝাপাড়া পুটিহারি এলাকার ওই বাড়িটি ঘিরে রাখা হয়। স্থানীয় থানা পুলিশের সদস্যরা আশপাশে অবস্থান নেন। শনিবার সকালে রংপুর থেকে র‍্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম নীলফামারী সদরের ঘটনাস্থলে পৌঁছায়।

এরপর ঢাকা থেকে হেলিকপ্টারযোগে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) ও লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক নীলফামারী সদর উপজেলার মাঝাপাড়া পুটিহারি এলাকার ঘটনাস্থলে পৌঁছান। তারপরই শুরু হয় অভিযান।

অভিযানে পাঁচজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরঞ্জাম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, ঘটনাস্থলে আইইডি-সদৃশ একটি বিস্ফোরক দ্রব্য শনাক্ত করেছে র‍্যাব। বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ করছে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের একটি টিম। ওই বাড়ি থেকে পাঁচজনকে আটক করে র‍্যাব।

Share This Article


শিক্ষামন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল আলোচনা চান শাবি শিক্ষার্থীরা

পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপিয়ে পড়ে বৃদ্ধের মৃত্যু

বাড়তে পারে শীত

বাবার সম্পত্তির উত্তরাধিকারী হবে মেয়ে

তথ্য যাচাই-বাচাই না করে বিদেশিরা লোক অভিযোগ করে

নাচের ভিডিও ভাইরাল হওয়াই কাল হলো পুলিশ কনস্টেবলের

স্বাস্থ্যবিধি মানছে না কুয়াকাটা সৈকতের পর্যটকরা

ঋষভ পন্থের নতুন রেকর্ড

২৪ ঘণ্টায় শনাক্ত আরও ১১ হাজার ৪৩৪

জিএম কাদেরের রোগমুক্তির জন্য কেরানীগঞ্জে দোয়া

এক অলরাউন্ডারের ব্যাটিংয়ে মান বাঁচল বরিশালের

সব পরীক্ষা স্থগিত করলো জাতীয় বিশ্ববিদ্যালয়

এ বছরই চালু হবে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেল

নিজদের প্রথম ম্যাচে এবারও পাকিস্তানের মুখোমুখি ভারত

জনগণের সরকার ফিরিয়ে আনতে হবে: খন্দকার মোশাররফ