রাত ০৩:১৬, বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ

ব্যবসায়ীকে হত্যা করে চিল্লায় যান মোয়াজ্জিন জাকির হোসেন : র‌্যাব

বুধবার সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, মঙ্গলবার রাতে লক্ষীপুর জেলার একটি মসজিদে চিল্লারত অবস্থায় জাকির হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব।

গত ৫ বছর ধরে নরসিংদীর মনোহরদী উপজেলার একটি গ্রামের মসজিদের মোয়াজ্জিন হিসেবে নিযুক্ত আছেন তিনি। ওই এলাকায় রমিজ উদ্দিন একজন বিত্তশালী ব্যবসায়ী। অর্থ আত্নসাৎ করার উদ্দেশ্যে জাকির তাকে হত্যা করে রমিজ।

তিনি আরও বলেন, ২০০৬ সালে মালেয়েশিয়া থেকে এসেছে মনোহরদীতে গরু ক্রয়-বিক্রয়ের ব্যবসা শুরু করেন। রমিজ গরুর খামার প্রতিষ্ঠা করে তাই কমমূল্যে গরু কেনার জন্য জাকির তাকে প্রলুব্ধ করে। জাকিরের বাড়ী নেত্রকোনা জেলার সামীন্তবর্তী গ্রামে সেখানে কম মূল্যে গরু পাওয়া যায়। তাই জাকিরের দ্বারা আশ^স্ত ও প্রলুব্ধ হয়ে ৬ লাখ টাকা নিয়ে ২ অক্টোবর রাতে রমিজকে নিয়ে কিশোরগঞ্জের সদর থানার কাটাবাড়িয়া ডাউকিয়া মসজিদ সংলগ্ন কলা বাগানে নিয়ে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। জাকির ৬ লাখ টাকার মধ্যে ১ লাখ টাকা তিনি খরচ করে এবং বাকী অর্থ বিভিন্ন ব্যক্তির কাছে গচ্ছিত রেখেছে।

মঈন বলেন, হত্যাকান্ডের পর জাকির মনোহরদী চলে আসে এবং নিজ বাসায় গিয়ে ঘুমিয়ে পড়ে। ফজরের আযানের সময় হলে মসজিদে গিয়ে আযান দেয় ও নামাজ শেষে মক্তবে ২০ জন ছাত্রকে পড়ায়। রমিজের মৃত্যুর বিষয়টি এলাকাবাসী জানতে পারলে জাকির ভয়ে মসজিদ থেকে ছুটি নিয়ে লক্ষীপুর জেলার রামগতী উপজেলায় চিল্লায় যান।

Share This Article


১০০ টাকা ছাড়িয়েছে খোলা বাজারে ডলারের দাম

আবারো বাড়লো স্বর্ণের দাম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ

নর্থ সাউথের ১০টি বিলাসবহুল গাড়ি বিক্রির নির্দেশ

পল্লবীর মৃত্যু: অভিনেত্রীর প্রেমিক গ্রেপ্তার

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে ২১ বছর বয়সী অভিনেত্রীর মৃত্যু

বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

আমাকে হানিমুনে গিয়েই মেরে ফেলতে চেয়েছিল :

করোনা নিয়ন্ত্রণে এবার সেনা নামাল উত্তর কোরিয়া

‘যুদ্ধ বন্ধের’ পথ বন্ধ হয়ে গেছে: রাশিয়া

হাসপাতালে ভর্তি বিএনপি নেতা মির্জা আব্বাস

দাপুটে শেষ টাইগারদের!

পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগবে : দোরাইস্বামী

পদ্মা সেতুর চূড়ান্ত টোল নির্ধারণ

আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার