রাত ০৩:২৭, বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ

উন্মুক্ত শরীরের ছবিতে ভাইরাল শ্বেতা তিওয়ারি!

শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারির বয়স শুধুই সংখ্যা। শাড়িতে বলিউড কাঁপাচ্ছেন তিনি। একের পর এক ছবিতে ঝড় তুলেছেন এই নায়িকা। ছোট পর্দাতে অভিনয় করেই জনপ্রিয়তা পান তিনি। একতা কাপুরের সিরিয়াল দিয়েই বলিউডে কাজ শুরু করেন তিনি।

হালকা হলুদ শাড়িতে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। তাঁর ছবি মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ তিনি। প্রতিনিয়তই নিজের খোলামেলা ছবি পোস্ট করেন যার জন্য অপেক্ষা করেন নেটিজেনরা।


শ্বেতা তিওয়ারিকে মাঝে মধ্যেই বোল্ড রূপে ধরা দিতে দেখা যায়। ৪১ বছর বয়সেও কীভাবে উজ্জ্বল থাকা যায় তা করে দেখিয়েছেন তিনি। শাড়িতে তিনি একেবারেই অনন্যা। তাই শাড়ি পড়েই ছবি দিয়েছেন সর্বশেষ। 

শ্বেতা তিওয়ারি বলিউডে কাজ শুরু করেন একতা কাপুরের হাত ধরে। প্রথম ধারাবাহিক 'কসৌটি জিন্দেগি কি'। ২০০১ সালেই তুমুল জনপ্রিয় হন তিনি। প্রেরণার চরিত্রে অভিনয় করেছিলেন পরে একতা কাপুর আবার একবার 'কসৌটি জিন্দেগি কি' বানান। কিন্তু এবার আর সাফল্য আসেনি আগের মতো। প্রেরণা বলতে আজও মানুষ শ্বেতাকেই চেনে। 

তার বিবাহিত জীবন খুব একটা সুখের নয়। দু'বার বিয়ে ভেঙেছে তাঁর। প্রথম পক্ষের মেয়ে ও দ্বিতীয় পক্ষের ছেলেকে নিজেই মানুষ করছেন। একা সামলাচ্ছেন সব দায়িত্ব। 


শ্বেতা তিওয়ারির মেয়ে পলক ইতিমধ্যেই জনপ্রিয়। কিছু দিন আগেই একটি দারুণ ফটোশ্যুটে দেখা গিয়েছে তাঁকে। মা ও মেয়ের সম্পর্ক খুব ভাল। মা শ্বেতাই গাইড করেন মেয়েকে। বলিউডেই কাজ শুরু করবেন তাঁর মেয়ে। এমনটাই জানা গেছে। । 

শুধু শাড়িতে নয় ওয়েস্টার্ন পোশাকেও দারুণ হট। তাঁর এই ছবিইও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শ্বেতার কালো পোশাকের ছবিটি বেশ জনপ্রিয় হয়েছে। শরীরী ভাঁজে খেলছে কালো পোশাক। মোহময়ী নায়িকা। 

শ্বেতার থাই-হাই স্লিট ড্রেস পরিহিত একটি ছবিও বেশ নজরকাড়া। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবিট্রি। শ্বেতা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ওই ছবি। 

Share This Article


১০০ টাকা ছাড়িয়েছে খোলা বাজারে ডলারের দাম

আবারো বাড়লো স্বর্ণের দাম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ

নর্থ সাউথের ১০টি বিলাসবহুল গাড়ি বিক্রির নির্দেশ

পল্লবীর মৃত্যু: অভিনেত্রীর প্রেমিক গ্রেপ্তার

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে ২১ বছর বয়সী অভিনেত্রীর মৃত্যু

বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

আমাকে হানিমুনে গিয়েই মেরে ফেলতে চেয়েছিল :

করোনা নিয়ন্ত্রণে এবার সেনা নামাল উত্তর কোরিয়া

‘যুদ্ধ বন্ধের’ পথ বন্ধ হয়ে গেছে: রাশিয়া

হাসপাতালে ভর্তি বিএনপি নেতা মির্জা আব্বাস

দাপুটে শেষ টাইগারদের!

পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগবে : দোরাইস্বামী

পদ্মা সেতুর চূড়ান্ত টোল নির্ধারণ

আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার