রাত ০২:০৭, বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ

নারায়ণগঞ্জে চলন্ত বাসে যেভাবে তরুণীকে দল বেঁধে ধর্ষণ

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে চলন্ত বাসে তরুণীকে (২১) দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসটির চালক, হেলপার ও কন্ডাকটরকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ ডিসেম্বর) রাতে জরুরি সেবা ৯৯৯ থেকে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পুলিশ বন্দর থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের জাহিন গার্মেন্টের সামনে থেকে ওই তিনজনকে আটক করতে সক্ষম হয়।

 

আটকরা হলো- রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার মানিক মিয়ার বাড়ির ভাড়াটিয়া হাছেন আলী মিয়ার ছেলে বাসচালক নুরুল হক (২১), ঢাকার খিলগাঁও থানার মীরেরটেক এলাকার আল আমিন মিয়ার ছেলে বাসের কন্ডাকটর শান্ত (১৬) ও রূপগঞ্জ থানার চনপাড়া এলাকার আবু হোসেন মিয়ার ছেলে বাসের হেলপার বুলেট (১৪)।  

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৯ ডিসেম্বর রবিবার রাত ১০টায় গৃহবধূ রূপগঞ্জের গাউছিয়া যাওয়ার উদ্দেশে ঢাকার যাত্রাবাড়ী  থেকে সায়েদাবাদ টু গাউছিয়া মুক্তিযোদ্ধা পরিবহনে ওঠেন। বাসটি চিটাগং রোডে আসার পর সব যাত্রী বাস থেকে নেমে গেলে ওই গৃহবধূ একাই রয়ে যান। পরে বাসটি বন্দর থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জাহিন গার্মেন্টের সামনে এলে বাসচালক, কন্ডাকটর ও হেলপার বাসের মধ্যে উচ্চৈঃস্বরে গান বাজিয়ে বাসযাত্রী গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই সময় ধর্ষিতা কৌশলে প্রস্রাব করার কথা বলে বাস থেকে নেমে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে তিন ধর্ষককে আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, ৯৯৯-এ জরুরি সেবা মাধ্যমে সংবাদ পেয়ে তিন ধর্ষককে আটক করতে সক্ষম  হয়েছি। সেই সঙ্গে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার পর রবিবার সকালে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছি। দুপুরে আটককৃত তিন ধর্ষককে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
 

Share This Article


গণধর্ষণ

প্রেমিককে খুঁজতে এসে যেভাবে ৫-৭ জন দ্বারা ধর্ষণের শিকার হলো তরুণী

তসলিমা নাসরিন

মারা গেছেন তসলিমা নাসরিন!

ফাইল ফটো

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া, বাচ্চা জন্মের পর অস্বীকার প্রেমিকের!

কারণ ছাড়াই বাড়ছে প্রাইম ইসলামী লাইফের ইন্স্যুরেন্সের দর

ফাইল ফটো

যেভাবে জনসংখ্যা বৃদ্ধি ঠেকাচ্ছে মিসর

ফাইল ফটো

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

মাসরুর আরেফিন

দ্বিতীয় মেয়াদে সিটি ব্যাংকের এমডি মাসরুর আরেফিন

আগের কার্যদিবসেই সূচকের অবস্থান

২৪ জানুয়ারি ম্যারিকোর বোর্ড সভা

বৈধ আমদানি সনদ ছাড়া এলসিতে নিষেধাজ্ঞা

ফাইল ফটো

খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩ মার্চ

ফাইল ফটো

এক দিনে ৮৪০৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১০: স্বাস্থ্য অধিদফতর

ফাইল ফটো

গাড়ি চালাচ্ছিলেন আসামি, পেছনে বসেছিলেন সেই দুই এসআই!

ফাইল ফটো

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে কিনা, যা জানালেন দীপু মনি

ফাইল ফটো

এবার ইন্দোনেশিয়ার রাজধানী পরিবর্তন!