সকাল ০৬:১২, শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ৮ মাঘ

স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনা কী রান্না করলেন?

স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনার প্রথম রান্না
স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনার প্রথম রান্না

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের সমাজে বৌভাতে আত্মীয়দের ঘি-ভাত পরিবেশন করেন নতুন বউ, তেমনই পাঞ্জাবী পরিবারের নিয়ম বিয়ের পর নতুন বউ শ্বশুরবাড়ি গিয়ে মিষ্টি জাতীয় কিছু রান্না করে খাওয়ার রীতি রয়েছে।  

এই রীতি মেনেই শুক্রবার সকালে প্রথমবার রান্নাঘরে ঢুকলেন ক্যাটরিনা কাইফ। আর এই খবর জানান তার স্বামী স্বয়ং ভিকি কৌশল। শুধু জানালেন বললে ভুল বলা হবে। স্ত্রীর রান্না করা হালুয়া তাঁর খাওয়া সেরা হালুয়া বলে প্রশংসাও করেন । 

ভিকি কিস ইমোজির সঙ্গে লেখেন, বেস্ট হালওয়া এভার! সঙ্গে ক্যাটরিনার রান্না করা হালুয়ার ছবিও পোস্ট করেন।

ভিকির পোস্ট করা ছবিএখন নতুন ট্রেন্ড...বিয়ের পর তারকা স্বামী-স্ত্রী একসঙ্গে কোনও কাজ করলে একই ছবি দু’জনেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এক্ষেত্রেও কোনও ব্যতিক্রম হল না। হালুয়ার ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখলেন, ‘আমি বানিয়েছি’...

বিয়ের ৯ দিনের মাথায় শ্বশুরবাড়িতে মিষ্টি রান্না করে খাওয়ালেন নববধূ ক্যাটরিনা কাইফ। বউয়ের হাতের মিঠা খেয়ে ফিদা ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ক্যাটের জন্য ভালোবাসা। 

এই দুই পোস্ট পেয়ে তো খুশিতে গদ গদ ক্যাটরিনা-ভিকি ভক্তরা। অন্যদিকে শোনা যাচ্ছে, আর কিছুদিনের মধ্যেই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য এলাহি পার্টি রাখতে চলেছেন ভিক্যাট। 

আগামী ২০ ডিসেম্বরই মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেল বসবে ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশন। আমন্ত্রিতদের তালিকায় রয়েছে বলিউড হুজ হু-র নাম। সালমান খান, অমিতাভ বচ্চন, আমির খান, রণবীর কাপুর, শাহরুখ খানের মতো তারকাদের গেস্ট লিস্টে নাম থাকছে বলে জানান তাদের ঘনিষ্ঠরা। 

এমনিতেই বেশ কয়েকদিন ধরেই মুম্বাইতে করোনার বাড়বাড়ন্ত তার সঙ্গে দোসর হয়ে এসেছে ওমিক্রন আতঙ্ক। তাই ভিকি-ক্যাটের রিসেপশন পার্টিতে সামিল হতে গেলে রাখা হয়েছে শর্ত। ঠিক বিয়ের মতোই এক্ষেত্রেও জানানো হয়েছে রিসেপশনে শরিক হতে গেলে RTPCR টেস্টের নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক।

বিয়ের পর ক্যাটরিনা আর ভিকি কোথায় হানিমুনে যাবেন, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছে। তবে শেষ পর্যন্ত জানা গেছে দুই তারকারই কাজের চাপ এতটাই বেশি যে হানিমুনের জন্য আপাতত কোনও সময় নেই তাদের হাতে। 

বিয়ের অনুষ্ঠান শেষে কয়েকদিন রাজস্থানেই কাটিয়ে তাই মুম্বাই ফিরে এসেছেন তাঁরা। মন দিয়েছে যে যাঁর কাজে। ভিকির হাতে যেমন এক ব্যাগ ছবি, তেমনই ক্যাটরিনার টাইগার-৩ র শ্যুটিং এখনও বাকি। তাই আপাতত সেখানেই মন দেবেন মিসেস ভিকি কৌশল। 

Share This Article


শিক্ষামন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল আলোচনা চান শাবি শিক্ষার্থীরা

পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপিয়ে পড়ে বৃদ্ধের মৃত্যু

বাড়তে পারে শীত

বাবার সম্পত্তির উত্তরাধিকারী হবে মেয়ে

তথ্য যাচাই-বাচাই না করে বিদেশিরা লোক অভিযোগ করে

নাচের ভিডিও ভাইরাল হওয়াই কাল হলো পুলিশ কনস্টেবলের

স্বাস্থ্যবিধি মানছে না কুয়াকাটা সৈকতের পর্যটকরা

ঋষভ পন্থের নতুন রেকর্ড

২৪ ঘণ্টায় শনাক্ত আরও ১১ হাজার ৪৩৪

জিএম কাদেরের রোগমুক্তির জন্য কেরানীগঞ্জে দোয়া

এক অলরাউন্ডারের ব্যাটিংয়ে মান বাঁচল বরিশালের

সব পরীক্ষা স্থগিত করলো জাতীয় বিশ্ববিদ্যালয়

এ বছরই চালু হবে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেল

নিজদের প্রথম ম্যাচে এবারও পাকিস্তানের মুখোমুখি ভারত

জনগণের সরকার ফিরিয়ে আনতে হবে: খন্দকার মোশাররফ