বিকাল ০৪:৪৫, রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২, ২ মাঘ

চয়নিকার নতুন ছবির প্রধান চরিত্রে ফের পরীমনি

তিন সুপারস্টার
তিন সুপারস্টার

গত বছর ‘বিশ্বসুন্দরী’ দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন বহু দর্শকপ্রিয় নাটকের জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। প্রথম ছবিতে তিনি নায়িকা করেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে। তার বিপরীতে নায়ক হিসেবে নেন সিয়াম আহমেদকে। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘বিশ্বসুন্দরী’। মুক্তির পর ছবিটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে।

এই ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে নির্মাতা চয়নিকা চৌধুরী এবং চিত্রনায়িকা পরীমনির মধ্যে। যা খুব শিগগির মা-মেয়ের সম্পর্কে পরিণত হয়। পরীমনি ‘মম’ ডাকতে শুরু করেন চয়নিকাকে। চয়নিকাও পরীমনিকে মেয়ের মতো ভালোবাসেন। ‘বিশ্বসুন্দরী’ মুক্তির আগে একটি টেলিভিশন সাক্ষাৎকারে নিজেদের এই সম্পর্কের দুই তারকা নিজেরাই প্রকাশ করেন।

এরপর থেকে সুসময়-দুঃসময় সর্বাবস্থায় ‘মেয়ে’ পরীমনির পাশে থেকেছেন ‘মম’ চয়নিকা। দুই তারকার সেই সুসম্পর্ক এখনো বিদ্যমান। নতুন খবর হলো, যে পরীমনিকে সঙ্গে নিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন চয়নিকা, তাকে আরও একবার নিজের ছবির নায়িকা করলেন তিনি। চয়নিকার আগামী ছবি ‘কাগজের বউ’। এর প্রধান চরিত্রে দেখা যাবে পরীমনিকে।

‘কাগজের বউ’ একটি ওয়েব ফিল্ম। অর্থাৎ, অনলাইনে মুক্তি দেওয়ার লক্ষ্যে ছবিটি নির্মিত হচ্ছে। এখানে পরীমনির বিপরীতে নায়ক ইমন। আরও আছেন অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েব। ইতোমধ্যে রাজধানীর অদূরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে শুরু হয়েছে ওয়েব ফিল্মটির শুটিং। সেখানে পরীমনি, ইমন ও ডিএ তায়েবসহ সকলেই অংশ নিচ্ছেন।

ছবির কাহিনিতে দেখা যাবে, ধনীর দুলালী পরীমনির বিয়ে হয় তুলনায় গরিব এক ছেলের সঙ্গে। যে বিয়েতে পরীর সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয় তাকে। কিন্তু বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন পরীমনি। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর। এরপর কী হয়, তা জানতে অপেক্ষা করতে হবে ছবিটির মুক্তি পর্যন্ত।

নির্মাতা চয়নিকা চৌধুরীর দাবি, ‘কাগজের বউ’ সম্পূর্ণ সামাজিক গল্পের ছবি। গল্পের শেষে সবার জন্য একটি বার্তা রয়েছে বলেও তিনি জানিয়েছেন। পরীমনিকে ছবিতে নেওয়ার পর তিনি বলেন, ‘আমি মনে করি ভাগ্য একটা বড় ফ্যাক্টর। ভাগ্য সহায় হলে কোনো কাজই আটকে থাকে না। পরীমনির কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সে আমার নতুন কাজের অংশীদার হয়েছে।’

প্রথমে এ ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত ছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। কিছুদিন আগে তিনি ওমরাহ হজ পালনে সৌদি যান। সে সময় জানান, দেশে ফিরে তিনি ‘কাগজের বউ’-এর শুটিং শুরু করবেন। কিন্তু সম্প্রতি দেশে ফিরে অসুস্থতার কথা বলে ছবিটি থেকে রহস্যজনক ভাবে সরে দাঁড়ান মাহি। এমন পরিস্থিতিতে ‘মম’ চয়নিকাকে টেনশনমুক্ত করলেন ‘মেয়ে’ পরীমনি।

Share This Article


জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের করোনায় আক্রান্ত

মাত্র ৩ মিনিটে সাড়ে ৫ কোটি নিলেন সামান্থা

মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে কর্মসংস্থান হবে ৪ লাখ মানুষের

কর্মসংস্থানসহ সবকিছুই বাড়ছে মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে !

শিল্পকলা একাডেমির ডিজি লাকীকে দুদকে জিজ্ঞাসাবাদ

ময়মনসিংহে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

নাসিক নির্বাচন; ভোটারদের উপস্থিতিতে সন্তুষ্ট রিটার্নিং অফিসার

আগামী ১৪ বা ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে এবারের বইমেলা

দুই সপ্তাহ পিছিয়ে বইমেলা শুরু ১৪ই ফেব্রুয়ারি !

টাঙ্গাইল -৭ এর উপ-নির্বাচন ও পাঁচ পৌরসভার ভোটগ্রহণ চলছে

বাংলাদেশের অগ্রযাত্রা আর কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী

গত ২৪ ঘণ্টায় দেশটিতে ৩১৪ জনের মৃত্যু হয়েছে

ভারতে মৃত্যু কমলেও বেড়েই চলেছে সংক্রমণ

সীতাকুণ্ডে তেলবাহী গাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার

দেশে ডেঙ্গুতে আরও ৫ জন আক্রান্ত

আরসার প্রধান নেতা আতাউল্লাহ'র ভাই শাহ আলীকে অস্ত্র ও মাদকসহ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করেছে এপিবিএন

মহাখালীতে বাসের ধাক্কায় তরুণের মৃত্যু

বিকেলে বসছে সংসদ অধিবেশন, ভাষণ দেবেন রাষ্ট্রপতি