বিকাল ০৪:১১, রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২, ২ মাঘ

পরকীয়া প্রেমিক ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন দুই সন্তানের জননী

ফাইল ফটো
ফাইল ফটো

দুই সন্তানের জননীর কান্ডে অবাক সবাই। স্বামীকে ছেড়ে ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন তিনি। ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজীব হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে গত বুধবার অবস্থান নেন তার প্রেমিকা দুই সন্তানের জননী ফারজানা চৌধুরী।

 

জানা যায়, রাজীব ঐ ইউনিয়নের বাস্তা গ্রামের হেলাল উদ্দিনের পুত্র এবং প্রেমিকা ফারজানা চৌধুরী একই গ্রামের ফরিদ উদ্দিন চৌধুরীর মেয়ে এবং একই উপজেলার রাজাপুর গ্রামের এক আইনজীবীর স্ত্রী। ফারজানা তার দুই সন্তান নিয়ে স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করতেন।

রাজীব তাকে বিয়ে করে ঘরে তোলার আশ্বাস দেওয়ায় তিনি স্বামীকে ডিভোর্স দিয়ে বুধবার রাতে রাজীবের বাড়িতে চলে আসেন। কিন্তু তিনি সেখানে যাওয়ার পর রাজীব গা ঢাকা দেন। অবশেষে অনেক বাঁধা-বিপত্তির পর গতকাল রাতে প্রেমিক রাজীবকে বিয়ে করতে সক্ষম হন ফারজানা।

তবে বিয়ের আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সরেজমিনে গিয়ে ফারজানাকে রাজীবদের বাড়ির বাইরে অবস্থান করতে দেখা যায়। সেখানে ছিল উৎসুক জনতার ভিড়।

ফারজানা গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে তাদের দুই জনের মধ্যে গভীর প্রেম ও শারীরিক সম্পর্ক চলে আসছিল। রাজীব তাকে বিয়ে করে ঘরে তোলার আশ্বাস দেওয়ায় তিনি তার স্বামীকে ডিভোর্স দিয়ে দুইটি সন্তান ফেলে বুধবার রাতে রাজীবদের বাড়িতে চলে আসেন।

কিন্তু এর পর পরই রাজীব গা ঢাকা দেন। রাজীবের বাবা-মা পরদিন একটা ব্যবস্থা করার আশ্বাস দিয়ে ফারজানাকে তার বাবার বাড়ি পৌঁছে দিয়ে আসেন। কিন্তু কোনো ব্যবস্হা না নেওয়ায় ফারজানা পরদিন আবার রাজীবদের বাড়িতে চলে আসেন।

ঠিক এ সময় রাজীবের স্বজনরা তাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করেন ফারজানা। ফারজানার দাবি, যেহেতু তিনি রাজীবের আশ্বাসে স্বামী সন্তান ছেড়ে চলে এসেছেন, কাজেই তাকে বিয়ে করে ঘরে তুলতেই হবে।

রাজীবের বাবা হেলাল উদ্দিন জানান, চেয়ারম্যান-মেম্বার ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিষয়টি সমাধান করার চেষ্টা চলছে। তবে ফারজানাকে নির্যাতনের বিষয়টি তিনি অস্বীকার করেন।

জানা যায়,  ফারজানার নিরাপত্তার বিষয় বিবেচনা করে সাংবাদিকরা পুলিশকে খবর দিলে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রাসেল মোল্লা ঘটনাস্হলে গিয়ে ফারজানা এবং রাজীবের বাবার সঙ্গে কথা বলে এলাকাবাসীর উপস্হিতিতে ফারজানাকে রাজীবের পরিবারের জিম্মায় রেখে আসেন। পরে গতকাল রাতেই তাদের শুভবিবাহ সম্পন্ন হয়েছে।
 

Share This Article


মাত্র ৩ মিনিটে সাড়ে ৫ কোটি নিলেন সামান্থা

মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে কর্মসংস্থান হবে ৪ লাখ মানুষের

কর্মসংস্থানসহ সবকিছুই বাড়ছে মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে !

শিল্পকলা একাডেমির ডিজি লাকীকে দুদকে জিজ্ঞাসাবাদ

ময়মনসিংহে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

নাসিক নির্বাচন; ভোটারদের উপস্থিতিতে সন্তুষ্ট রিটার্নিং অফিসার

আগামী ১৪ বা ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে এবারের বইমেলা

দুই সপ্তাহ পিছিয়ে বইমেলা শুরু ১৪ই ফেব্রুয়ারি !

টাঙ্গাইল -৭ এর উপ-নির্বাচন ও পাঁচ পৌরসভার ভোটগ্রহণ চলছে

বাংলাদেশের অগ্রযাত্রা আর কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী

গত ২৪ ঘণ্টায় দেশটিতে ৩১৪ জনের মৃত্যু হয়েছে

ভারতে মৃত্যু কমলেও বেড়েই চলেছে সংক্রমণ

সীতাকুণ্ডে তেলবাহী গাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার

দেশে ডেঙ্গুতে আরও ৫ জন আক্রান্ত

আরসার প্রধান নেতা আতাউল্লাহ'র ভাই শাহ আলীকে অস্ত্র ও মাদকসহ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করেছে এপিবিএন

মহাখালীতে বাসের ধাক্কায় তরুণের মৃত্যু

বিকেলে বসছে সংসদ অধিবেশন, ভাষণ দেবেন রাষ্ট্রপতি

রংপুর বিভাগীয় সদরদপ্তর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী