রাত ০২:৫১, বুধবার, ১৮ মে, ২০২২, ৪ জ্যৈষ্ঠ

মাই আউটসোর্সিং পেলো ডিজিটাল বাংলাদেশ পুরস্কার

দেশের অন্যতম সেরা বিজনেস প্রসেস আউটসোর্সিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান মাই আউটসোর্সিং লিমিটেড বেসরকারি ক্যাটাগরিতে “ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১” অর্জন করেছে। রবিবার ১২ ডিসেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অব ফেম-এ অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ পুরস্কার ২০২১এ প্রতিষ্ঠানটিকে সম্মাননা দেওয়া হয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলক বিজয়ীদের হাতে এই সম্মাননা তুলে দিয়েছেন।

মাই আউটসোর্সিং লিমিটেড এর পক্ষ থেকে অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণ করেন, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক (বাক্কোর যুগ্ম মহাসচিব) মোঃ তানজিরুল বাসার। অ্যাওয়ার্ড গ্রহণ করে তিনি বলেন – ২০১২ সালে মাই গ্রুপের সহ-প্রতিষ্ঠান হিসেবে শুরু হয় মাই আউটসোর্সিং লিমিটেডের যাত্রা। দেশের বিভিন্ন খাতের বড় বড় কোম্পানির কাস্টমার কেয়ার ও ব্যাক অফিস সার্ভিস দিয়ে চলেছে আমাদের প্রতিষ্ঠানটি। দেশের মধ্যে শতাধিক, আর দেশের বাইরে পাঁচটি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে মাই আউটসোর্সিং। জাতীয় কল সেন্টার ৯৯৯ প্রকল্পেরও সল্যুশন পার্টনার হিসেবে মাই আউটসোর্সিংয়ের রয়েছে বিশেষ ভূমিকা। ভবিষ্যৎতেও নিজস্ব সেবার মান ধরে রাখতে মাই আউটসোর্সিং লিমিটেড বদ্ধ পরিকর।

উল্লেখ্য, মাই আউটসোর্সিং লিমিটেড দেশের অনেকগুলো হসপিটালের কলসেন্টার সার্ভিস ও অ্যাপয়েন্টমেন্ট সার্ভিস দিয়ে আসছে দীর্ঘদিন ধরে। এছাড়াও দেশের সকল থানায় এ প্রতিষ্ঠানটির সিস্টেম চলমান রয়েছে। এছাড়াও দক্ষ জনবল নিয়োগ, মানসম্মত কর্মপ্রশিক্ষণ, পেরোল ব্যাবস্থাপনা, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ব্যাকঅফিস সাপোর্ট সহ নানা রকম উন্নত তথ্য এবং প্রযুক্তিগত সেবানিশ্চিত করছে মাই আউটসোর্সিং লিমিটেড।

Share This Article


১০০ টাকা ছাড়িয়েছে খোলা বাজারে ডলারের দাম

আবারো বাড়লো স্বর্ণের দাম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজ

নর্থ সাউথের ১০টি বিলাসবহুল গাড়ি বিক্রির নির্দেশ

পল্লবীর মৃত্যু: অভিনেত্রীর প্রেমিক গ্রেপ্তার

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে ২১ বছর বয়সী অভিনেত্রীর মৃত্যু

বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

আমাকে হানিমুনে গিয়েই মেরে ফেলতে চেয়েছিল :

করোনা নিয়ন্ত্রণে এবার সেনা নামাল উত্তর কোরিয়া

‘যুদ্ধ বন্ধের’ পথ বন্ধ হয়ে গেছে: রাশিয়া

হাসপাতালে ভর্তি বিএনপি নেতা মির্জা আব্বাস

দাপুটে শেষ টাইগারদের!

পি কে হালদারকে হস্তান্তরে সময় লাগবে : দোরাইস্বামী

পদ্মা সেতুর চূড়ান্ত টোল নির্ধারণ

আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার