Templates by BIGtheme NET
১০ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
Home » বিনোদন » গিয়াস উদ্দিনের সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে পরীমনিকে

গিয়াস উদ্দিনের সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে পরীমনিকে

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৮, ২০২১, ৯:৫৭ পূর্বাহ্ণ

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করবেন ‘গুনিন’ নামের একটি সিনেমা। গুঞ্জন ছিল, এ ছবিতে রাবেয়া নামে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে হালের আলোচিত নায়িকা পরীমনিকে। অবশেষে সেটার সত্যতা পাওয়া গেলো। পরীমনি নতুন এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শুক্রবার রাতে এ চুক্তি সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করে গিয়াস উদ্দিন সেলিম বলেন, আজ (শুক্রবার) রাতে পরীমনি ‘গুনিন’ সিনেমায় চুক্তি সাক্ষর করেছে। ওকে (পরীমনি) এই সিনেমায় নিতে পেরে আমি ভীষণ খুশি। কারণ ও গুণী অভিনেত্রী।

ওর কাজের অভিজ্ঞতাও আছে। আমার কাছে মনে হয়েছে রাবেয়া চরিত্রটিও ভালো করবে। ‘গুনিন’ সিনেমার গল্পটি প্রায় ৫০ বছর আগের। তখনকার রক্ষণশীল গ্রামীণ সমাজের মুসলমান একজন নারী রাবেয়া। এ রকম চরিত্র আগে করা হয়নি পরীমনির। জানা গেছে, জেল থেকে বের হওয়ার দুই দিন পর ‘গুনিন’ সিনেমার প্রস্তাব পান পরীমনি। ১০ অক্টোবর থেকে এই সিনেমার শুটিং শুরু হবে।

এছাড়া সিনেমাটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান। আর প্রথমে এই রাবেয়া চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল। কিন্তু তার সিডিউল জটিলতার জন্য সেটা সম্ভব হয়নি। পরীমনি ছাড়াও ‘গুনিন’ ছবিতে আরও অভিনয় করবেন মোস্তফা মনওয়ার, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, শরিফুল রাজ, শিল্পী সরকার অপু, নাসির প্রমুখ। উল্লেখ্য, এর আগে ‘স্বপ্নজাল’ সিনেমা ও ‘প্রীতি’ ওয়েব সিরিজে পরীমনিকে নিয়ে কাজ করেন গিয়াস উদ্দিন সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − four =