Templates by BIGtheme NET
৩ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ সফর, ১৪৪৩ হিজরি
Home » জাতীয় » করোনা মোকাবেলায় বাংলাদেশের অবস্থান সেরা ২০-এ!

করোনা মোকাবেলায় বাংলাদেশের অবস্থান সেরা ২০-এ!

প্রকাশের সময়: জুলাই ২৮, ২০২১, ১২:১৪ অপরাহ্ণ

 

বিশ্বের ১৯৫টি দেশের মধ্যে করোনা মোকাবেলায় বাংলাদেশের অবস্থান সেরা ২০-এ। সম্প্রতি রাজধানীর একক শিল্পকর্ম ‘লার্জেস্ট এনভেলাপ মোজাইক ফ্ল্যাগ’ বা খাম দিয়ে তৈরি সর্ববৃহৎ পতাকার বিশ্ব রেকর্ড অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এ দাবি করেন।

এসময় তিনি বলেন, ‘তরুণ উদ্যোক্তা বলতে আমরা বুঝি—এই নবীন উদ্যোক্তাদের। তারা এই প্রজন্মকে প্রতিনিধিত্ব করে। তাদের একজন আমাদের সায়মন ইমরান হায়দার। এই প্রচেষ্টা ও অর্জন দেশবাসীকে আনন্দিত করার পাশাপাশি বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বে আরও উজ্জ্বল করবে।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত লাল-সবুজের পতাকা জাতির শ্রেষ্ঠ অর্জন। এ পতাকা আমাদের উজ্জীবিত ও অনুপ্রাণিত করে, এগিয়ে যাবার অনুপ্রেরণা যোগায়। তারুণ্যের স্পর্ধিত অহংকার এ পতাকাকে পৃথিবীর পথে পথে তুলে ধরবে। বিশ্ববাসী অবাক বিস্ময়ে বলবে—সাবাশ বাংলাদেশ! বাংলাদেশের জাতীয় পতাকা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে—আমাদের অহংকার ও গৌরবের, যা জাতি হিসেবে আমাদের মাথা উঁচু করবে, মর্যাদা সমুন্নত রাখবে।

শিল্পী সায়মন বলেন, আমাদের লক্ষ্য ছিল এমন কিছু করা যাতে রেকর্ডটা দীর্ঘ মেয়াদে থাকে। তাই আমি কাজ করছিলাম এটি নিয়ে প্রায় তিন বছর ধরে। আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা এখানে দিয়েছি। আমি সবার কাছ থেকেই সহযোগিতা পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty + 17 =