Templates by BIGtheme NET
১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৮ জিলহজ, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » প্রেমীকের সঙ্গে থাকতে প্রায় ২’শ কোটি টাকার বাড়ি কিনলেন জ্যাকলিন

প্রেমীকের সঙ্গে থাকতে প্রায় ২’শ কোটি টাকার বাড়ি কিনলেন জ্যাকলিন

প্রকাশের সময়: জুন ২১, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ণ

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ বলিউডের প্রতিষ্ঠিত তারকা। করোনায় সমাজ সেবাও করেছিলেন অভিনেত্রী। বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এত ব্যস্ততার মাঝে প্রেমিককে নিয়ে একান্তে সময় কাটাতে চলে যেতে চাইছেন লোকচক্ষুর আড়ালে। কিছুটা সময় নিজেকে সময় দিতে চান অভিনেত্রী, রঙিন করে তুলতে চান প্রেমিকের সান্নিধ্যে। যা সামনের দিনগুলোতে আবারো ব্যস্ত হয়ে উঠতে শক্তি যুগাবে।

সেই ভাবনাতেই লিভ টুগেদারের জন্য সম্প্রতি ১৭৫ কোটি টাকা দিয়ে বাড়ি কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে বিলাসবহুল এ বাড়ি।

সেখানে বলা হয়েছে, নতুন প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কাজের ক্লান্তি তো রয়েছেই সেইসঙ্গে নতুন ভালবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের এ সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাসস্থান। জানা যাচ্ছে, জ্যাকলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন তিনি। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাকে নিয়ে নতুন কোনো সম্পর্কের গুঞ্জন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকলিনের নতুন প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তারা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেঠি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × 1 =