Templates by BIGtheme NET
৮ আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ২২ জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ জিলকদ, ১৪৪২ হিজরি
Home » আন্তর্জাতিক » পশ্চিমবঙ্গ বিজেপির সহসভাপতির তৃণমূলে যোগ দেওয়ার গুঞ্জন

পশ্চিমবঙ্গ বিজেপির সহসভাপতির তৃণমূলে যোগ দেওয়ার গুঞ্জন

প্রকাশের সময়: মে ৭, ২০২১, ৯:১১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক:
বিজেপির পশ্চিমবঙ্গের রাজ্য সহ সভাপতি মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন বলে গুঞ্জন উঠেছে। শুক্রবার বিধায়ক হিসাবে শপথগ্রহণের পর তার গতিবিধিতে ফের একবার উঠছে সেই প্রশ্ন। এদিন শপথগ্রহণের পর বিজেপির পরিষদীয় দলের বৈঠকে যোগ দেননি তিনি। পরে সাংবাদিকদের মুখোমুখি হলেও কোনও কথা বলেননি তিনি। যার ফলে নতুন জোর পেয়েছে তাঁর তৃণমূলে যোগদানের জল্পনা। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, বিধানসভা নির্বাচনে বিজেপির হারের পর থেকেই মুখে কুলুপ এঁটেছেন মুকুল। কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে নিজে ভোটে জিতলেও ছেলে শুভ্রাংশু হেরেছেন বীজপুর থেকে। তবে ভোট যত গড়িয়েছে ততই সুর নরম হয়েছে মুকুলের। এর মধ্যে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে মুকুলের প্রশংসাও শোনা যায়। ভোটের ফল প্রকাশের পর তার নীরবতায় নতুন করে জল্পনা শুরু হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানায়, বিধানসভায় মাত্র ২০ মিনিট ছিলেন মুকুল রায়। শপথ নিয়ে বেরিয়ে যান তিনি। বেরোনোর পথে দেখা হয় তৃণমূল নেতা সুব্রত বক্সির সঙ্গে। সৌজন্য বিনিময় করেন একদা তৃণমূলের দুই মূল কাণ্ডারি।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় বলেন, ‘আজ আমি কিছু বলবো না। যা বলার সবাইকে ডেকে বলবো।’

এদিকে বিজেপির অভ্যন্তরে মুকুল রায়কে বিরোধী দলনেতা করার দাবি উঠেছে। কিন্তু এ ব্যাপারে কোনও প্রশ্নের জবাব দেননি তিনি।

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মুকুলকে সর্বভারতীয় সহ সভাপতির পদ দিয়েছিল বিজেপি। কিন্তু শেষ পর্যন্ত পদ্মফুল ফোটেনি বাংলায়।

মুকুলের ঘনিষ্ঠমহল সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বিভিন্ন আচরণে তিনি ক্ষুব্ধ। তাছাড়া তাকে ভোটে লড়তে একপ্রকার বাধ্য করা হয়েছে। এর ফলে গোটা রাজ্যে দলের সংগঠন দেখতে পারেননি তিনি। সেই জায়গায় দাপিয়ে বেড়িয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। সব মিলিয়ে মুকুল রায়ের মুখ খোলার অপেক্ষায় বিজেপির পাশাপাশি তৃণমূলও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × three =