Templates by BIGtheme NET
৮ আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ২২ জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ জিলকদ, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » ভিন্ন রূপে নিরব-মিথিলা

ভিন্ন রূপে নিরব-মিথিলা

প্রকাশের সময়: মে ৫, ২০২১, ৪:৫৭ অপরাহ্ণ

মাথায় ছোট চুল, চোখে কাজল, গলায় ঝুলছে তাবিজ আর ক্ষত থেকে রক্ত ঝরছে চিত্রনায়ক নিরবের। চারপাশে ঘন সবুজ জঙ্গল। তার গায়ে খাকি পোশাক, কোমরে পিস্তল। নিরবের পেছন থেকে উঁকি দিয়ে আছেন মিথিলা। যার হাতেও আকাশমুখো পিস্তল। এটুকু স্পষ্ট, দু’জনার গল্পটি প্রেম কিংবা বনদস্যু ঘরানার। এমনই রূপে নিরব-মিথিলা হাজির হয়েছেন ‘অমানুষ’ ছবির পোস্টারে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে অনন্য মামুন পরিচালিত এই ছবি ফার্স্ট লুক। এতে নিরবকে অমানুষ রুপে হাজির করা হলেও, মিথিলাকে হাজির করা হয়েছে ভয়ংকর নারী রুপে। এতে অমানুষ চরিত্রে কে অভিনয় করছেন? এখন সেটা দেখার পালা।

অনন্য মামুন বলেন, ‘করোনার মধ্যে ছবির শুটিং করেছি। অনেক কাঠ-খড় পুড়িয়ে ঢাকা, বান্দরবানে টানা ১৬ দিন শুটিং করেছি। বাকি আছে মাত্র এক সপ্তাহের কাজ। খুব দ্রুতই বাকি কাজ শেষ করবো। ঈদুল আজহায় ছবিটি মুক্তির পরিকল্পনা করছি।’

নায়ক নিরব বলেন, ‘ফার্স্ট লুকে কিছু রহস্য লুকানো আছে। এ রহস্যের জট খুলতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।’

নির্মাতা জানান, ‘অমানুষ’ ছবিতে ডাকাতের চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত নারীর চরিত্রে। বাংলাদেশের সৌন্দর্য নিয়ে তথ্যচিত্র বানাতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন মিথিলা। এরপর তাকে নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। সেখানে আছে টানটান উত্তেজনা, রহস্য, রোমাঞ্চ।

‘অমানুষ’ ছবিতে নিরব-মিথিলা ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নওশাবা, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen + 3 =