Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রী খুন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রী খুন

প্রকাশের সময়: মে ৪, ২০২১, ৯:১১ অপরাহ্ণ

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ছুরিকাঘাতে প্রাণ গেলো পূজা (১৪) নামের নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর। এ ঘটনায় অভিযুক্ত সঞ্জয় নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

পূজা উপজেলার শোলাকুড়া গ্রামের দিন মজুর পবিত্র সরকারের মেয়ে সরকার। সে স্থানীয় মরিয়ম সোহরাব উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। পড়াশুনার পাশাপাশি এলাকায় তাঁত কারখানায় কাজ করে নিজের লেখাপড়ার খরচ যোগাতো।

স্বজনদের অভিযোগ, বেশ কিছুদিন ধরে একই এলাকার বখাটে সঞ্জয় সরকার পূজাকে উত্ত্যক্ত করে আসছিল। পূজার বাবা বিষয়টি জানতে পেয়ে মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এতে ক্ষিপ্ত হয় সঞ্জয়।

সোমবার (৩ মে) সকালে বাড়ির উঠানে কাজ করার সময় পূজাকে পেছন থেকে অতর্কিত ছুরি নিয়ে হামলা চালায় বখাটে সঞ্জয়। এতে সে গুরুতর জখম হয়। পরে পূজাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, পূজাকে ছুরিকাঘাত করে আসামি সঞ্জয়ও নিজেকে ছুরি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেয়।

সিরাজগঞ্জ বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে আদরের মেয়েকে হারিয়ে কান্নায় ভেঙে পড়ছেন তার মা। স্বজন আর প্রতিবেশীদের আহাজারিতে ভারি হয়ে ওঠে পুরো এলাকা। দুই ভাই বোনের মধ্যে পূজা ছিল ছোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 − three =