Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » রামেক হাসপাতালে এক রাতে ৯ মৃত্যু

রামেক হাসপাতালে এক রাতে ৯ মৃত্যু

প্রকাশের সময়: মে ৪, ২০২১, ৯:০৬ অপরাহ্ণ

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে এক রাতে নয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ছয়জনের করোনা পজেটিভ ছিল। বাকি তিনজন মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) দিবাগত রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয় বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, বর্তমানে করোনা ওয়ার্ডে ৯৭ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকি ৫৪ জন করোনা উপসর্গ রয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে আইউসিইউতে ভর্তি রয়েছেন নয়জন।

এদিকে, রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে চার জেলায় করোনাভাইরাসে আরও সাতজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৪ মে ) সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। এর মধ্যে রাজশাহীতে একজন, চাঁপাইনবাবগঞ্জে দুইজন, বগুড়ায় তিনজন ও পাবনায় একজন। মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৪৯০ জনের মৃত্যু হলো করোনায়। এর মধ্যে সর্বোচ্চ ২৯৭ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৭০ জন মারা গেছেন রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ২০ জন, নওগাঁয় ৩৪ জন, নাটোরে ১৭ জন, জয়পুরহাটে ১১ জন, সিরাজগঞ্জে ২৩ জন এবং পাবনায় ১৮ জনের মৃত্যু হয়েছে।

সোমবার এ বিভাগের আট জেলায় নতুন ১০২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জ ৪০ জন, নওগাঁয় চারজন, নাটোর ছয়জন, জয়পুরহাট দুইজন, বগুড়ায় ১৫ জন, সিরাজগঞ্জ ১২ জন ও পাবনায় আটজন। এ দিন সুস্থ হয়েছেন ১৬০ জন।

এ বিভাগের আট জেলায় এখন মোট আক্রান্তের সংখ্যা ৩৬ হাজার ৬২৬ জন। এদের মধ্যে ২৮ হাজার ৪১৩ জন সুস্থ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 3 =