Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » বিবিধ » গণভবনে পশুপাখিরও খাবারের ব্যবস্থা

গণভবনে পশুপাখিরও খাবারের ব্যবস্থা

প্রকাশের সময়: এপ্রিল ২৬, ২০২১, ৯:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
গণভবনে প্রতিদিন দুপুরে বানরের জন্য খাবার দেয়া হয়। পাখিদের জন্যও আলাদা পাত্রে রাখা হয় খাবার। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্যও খাবারের বরাদ্দ রয়েছে। সোমবার (২৬ এপ্রিল) তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করে এসব তথ্য জানিয়েছেন।

পলক লেখেন, গণভবনে প্রতিদিন দুপুর বেলা বানরদের জন্য খাবার দেওয়া হয় এবং বিভিন্ন জায়গায় মাটির পাত্রে পানি রাখা হয় পাখিদের জন্য। এছাড়া গরু, ছাগল, হাস, মুরগি, কবুতরের জন্য খাবার সরবরাহ করা হয়।

তিনি লেখেন, মহান আল্লাহ পাক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুস্থ দেহে দীর্ঘায়ু দান করুন। উনি যেনো আমাদের এই বাংলাদেশের প্রাণ প্রকৃতির মঙ্গল করতে পারেন। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারেন। বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে পারেন সেই তাওফিক মহান আল্লাহ পাক তাকে দান করুন।

প্রতিমন্ত্রী জানান, শেখ হাসিনার নির্দেশনায় রমজান ও ঈদ উপলক্ষে প্রশাসন ও জনপ্রতিনিধিদের মাধ্যমে কর্মহীন মানুষদেরকে খাবার ও টাকা পাঠানো হচ্ছে। আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন খাবার বিতরণ শুরু করে দিয়েছে।

শহর থেকে গ্রাম বিভিন্ন শ্রেণি-পেশার সকল মানুষের খোঁজ-খবর রাখছেন যেন একজন মানুষ অভুক্ত না থাকে। কর্মহীন মানুষ যেন কষ্ট না পায় তার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিমন্ত্রী সবাইকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আরও লেখেন, আপনাদের সকলকে অনুরোধ করবো আসুন, আমরা যার যতটুকু সামর্থ্য আছে সে ততটুকু সামর্থ্য নিয়ে যেন আমরা আমাদের আত্মীয় বন্ধু প্রতিবেশী সকলের পাশে দাঁড়াই এবং এই মহামারি মোকাবিলায় আত্মনিয়োগ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − six =