Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » রাজনীতি » দরিদ্র ভুপেন্দ্রের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন আব্দুর রহমান

দরিদ্র ভুপেন্দ্রের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন আব্দুর রহমান

প্রকাশের সময়: এপ্রিল ১৫, ২০২১, ৭:৩৩ অপরাহ্ণ

ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে দরিদ্র ভুপেন্দ্র অধিকারী। কিন্তু কীভাবে সে ভর্তি হবে! কারণ বাদাম বিক্রেতা পিতার সেই অর্থের সংস্থান নেই। ফলে অর্থাভাবে ভুপেন্দ্রের মেডিকেল কলেজে ভর্তি নিয়ে দেখা দিয়েছিল চরম অনিশ্চয়তা। বিষয়টি গণমাধ্যমে এলে জানতে পারেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান। এরপর এই অনিশ্চয়তা দূর করতে এগিয়ে আসেন তিনি।

দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভুপেন্দ্রের মেডিকেল কলেজে ভর্তি ও পড়াশোনার যাবতীয় দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান।

ভুপেন্দ্র অধিকারী নীলফামারী জেলার ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের দিঘির পাড় গ্রামের মতিলাল অধিকারী ও বাসন্তী অধিকারীর সাত সন্তানের মধ্যে পঞ্চম। তিন ভাইয়ের মধ্যে সে সবার ছোট। বড় দুই ভাই রিকশা চালান। ভুপেন্দ্রর বাবা মতিলাল অধিকারী বাদাম বিক্রেতা এবং মা গৃহিণী। এতোদিন তার বাবা বাদাম বিক্রি করে ভূপেন্দ্রর পড়াশোনার খরচ চালিয়েছেন। এখন বয়স হওয়ায় বিক্রির জন্য বাদাম নিয়ে বের হওয়ার সক্ষমতা তাঁর নেই।

আওয়ামী লীগ নেতা আবদুর রহমান গত বুধবার সন্ধ্যায় ভিডিও কলের মাধ্যমে ভুপেন্দ্র অধিকারী ও তার পিতাসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি মেডিকেল কলেজে ভর্তি ও পড়াশোনা চালিয়ে যাওয়ার খরচ বহনের বিষয়ে আশ্বাস দেন। ছেলে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় তিনি ভুপেন্দ্রের পিতা মতিলাল অধিকারীকে অভিনন্দন জানান এবং তার দায়িত্ব গ্রহণের ব্যাপারে আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight + two =