Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » গলা টিপে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

গলা টিপে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

প্রকাশের সময়: এপ্রিল ১৫, ২০২১, ৪:৫২ অপরাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে নিজ হাতে গলা টিপে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার সকালে নিহতের বাড়ি থেকে তার স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ২০১৯ সালের ৩ অক্টোবর পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া মহল্লার মৃত জহির উদ্দীন মিস্ত্রির ছেলে শাহাজাদ হোসেনের সঙ্গে একই উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। তবে এটি শরিফার চতুর্থ ও শাহাজাদ হোসেনের তৃতীয় বিয়ে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে। বিয়ের পর থেকে তাদের মধ্যে কোনো বনিবনা ছিল না। প্রতিদিনই উভয়ের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

শাহাজাদ হোসেন টাঙ্গাইলের এলেঙ্গায় একটি অটোরাইস মিলে কাজ করেন। গতকাল বুধবার ভোরে শাহাজাদ কর্মস্থল থেকে বাড়ি ফেরে।

পুলিশ জানায়, ওইদিন বিকেলে স্ত্রী শরিফা বেগম সুজির হালুয়ার সঙ্গে ঘুমের বড়ি মিশিয়ে তাকে খেতে দেয়। এতে কিছুক্ষণের মধ্যে সে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শরিফা বেগম দুহাতে গলাটিপে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান। হত্যাকাণ্ডের পিছনে স্ত্রীর পরকীয়া সম্পর্কই মূল কারণ বলে তিনি জানান।

পার্বতীপুর মডেল থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + 19 =