Templates by BIGtheme NET
২৫ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৫ রমজান, ১৪৪২ হিজরি
Home » রাজনীতি » করোনার পাশাপাশি হেফাজতি সন্ত্রাস রুখতে হবে: মেনন

করোনার পাশাপাশি হেফাজতি সন্ত্রাস রুখতে হবে: মেনন

প্রকাশের সময়: এপ্রিল ১৪, ২০২১, ২:৩৪ অপরাহ্ণ

করোনা ভাইরাস সংক্রমণের পাশাপাশি হেফাজতি সাম্প্রদায়িক সন্ত্রাসকেও রুখে দিতে হবে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং সংসদ সদস্য (এমপি) রাশেদ খান মেনন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে রমজান ও করোনা লকডাউনকে সামনে রেখে ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অনলাইনে যুক্ত হয়ে তিনি একথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, করোনা সংক্রমণের পাশাপাশি হেফাজতি সাম্প্রদায়িক সন্ত্রাসকেও রুখে দিতে হবে। করোনার ক্ষেত্রে সরকারের এতদিনের পদক্ষেপ ছিল অস্পষ্ট ও দ্বিধান্বিত। হেফাজতের ক্ষেত্রেও তাই। দেশবাসী আশা করে সরকার এবার উভয় মহামারির বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেবে। অন্যথায় করোনায় মানুষের যেমন প্রাণ যাবে, তেমনি হেফাজতি সন্ত্রাসের বিস্তার সারাদেশকে অস্থিতিশীল করে তুলবে। মাহে রমজান ও বাংলা নববর্ষ উভয়ই এ দুই বিপদকে ঝেটিয়ে বিদায় করবে দেশ থেকে। রমজানে মানুষের চিত্ত হোক শুদ্ধ। আর বৈশাখী ঝড় করোনাকে উড়িয়ে নিয়ে যাক। শুচি হোক ধরা।

তিনি বলেন, লকডাউনে সারাদেশের কলকারখানা বন্ধ থাকলেও, মালিকদের কাছে আত্মসমর্পণ করে সরকার শিল্প-কারখানা খোলা রাখার কথা বলেছে। কিন্তু গতবারের মতো এবারও শ্রমিকদের দায় নেয়নি। শ্রমিকদের জন্য বরাদ্দকৃত গতবারের তহবিলও অব্যবহারিত রয়ে গেছে। আর মালিকরা প্রণোদনার টাকা পাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve − 6 =