Templates by BIGtheme NET
৪ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ রমজান, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » অক্ষয়ের শুটিং সেটের ৪৫ কর্মী করোনায় আক্রান্ত

অক্ষয়ের শুটিং সেটের ৪৫ কর্মী করোনায় আক্রান্ত

প্রকাশের সময়: এপ্রিল ৫, ২০২১, ৬:২৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার থেকে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। কিন্তু একদিনেই শারীরিক অবস্থার অবনতি ঘটলে ঝুঁকি নিতে চাননি এ বলিউড তারকা। দ্রুত ভর্তি হলেন হাসপাতালে।

করোনা আক্রান্তের কথা রোববার সকালে নিজেই টুইট করে ভক্তদের জানিয়েছিলেন। আজ জানালেন নিজের শারীরিক পরিস্থিতির কথা।

সোমবার সকালে বলিউড অভিনেতা অক্ষয় কুমার টুইটে লেখেন, ‘আপনাদের সবার প্রার্থনার জন্য ধন্যবাদ। প্রার্থনার সুফল পাচ্ছি আমি। সুস্থ হচ্ছি ধীরে ধীরে। তবে চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি। খুব তাড়াতাড়ি ছাড়া পাব বলেই আশা করছি। নিজেদের খেয়াল রাখুন’।

এর আগে অক্ষয় অনুরোধ জানিয়েছিলেন, তার সংস্পর্শে আসা মানুষেরা যেন অবশ্যই কোভিড পরীক্ষা করিয়ে নেয়।

কথামতো অক্ষয়ের ‘রাম সেতু’ সিনেমার শুটিংয়ের সব কলাকুশলী ও স্টাফরা করোনা টেস্ট করান।

ফলাফল মিলল ভয়াবহ। শুটিং সেটের ৪৫ জন কলাকুশলী করোনায় আক্রান্ত বলে রিপোর্ট পাওয়া গেল। এমন ভয়ঙ্কর সংবাদে কেঁপে উঠেছে বলিউড। বলিউডজুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ১০০ জনের কোভিড পরীক্ষা করে ৪৫ জনের শরীরে ভাইরাসের হদিস মিলেছে। সেটে সংক্রমণ ছড়িয়ে পড়তেই ‘রাম সেতু’ ছবির কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। আজ মুম্বাইয়ের অন্যত্র ছবির শুটিংয়ের কথা ছিল।

এদিকে এমন ভয়ঙ্কর সংবাদের পর ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)-এর সভাপতি বিএন তিওয়ারি বলিউডের এক সংবাধমাধ্যমকে বলেছেন, বিষয়টি সত্যিই আতঙ্কের এবং দুর্ভাগ্যজনক। অক্ষয় কুমার ছাড়াও এক সঙ্গে এত জনের সংক্রমণ আতঙ্ক তৈরি করেছে বলিউডে৷ সবাইকে ঘরে থাকার পরামর্শ দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 2 =