Templates by BIGtheme NET
৪ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ রমজান, ১৪৪২ হিজরি
Home » Uncategorized » প্রধানমন্ত্রীকে মোদির ধন্যবাদ

প্রধানমন্ত্রীকে মোদির ধন্যবাদ

প্রকাশের সময়: মার্চ ২৬, ২০২১, ৫:১৮ অপরাহ্ণ

দুদিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় তাকে বহনকারী বিমানটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এ সময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ফুল হাতে স্বাগত জানান। নরেন্দ্র মোদিকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়। বিমানবন্দরের আনুষ্ঠানিকতার পর তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশের মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে, ঢাকায় পৌঁছেই বাংলায় টুইট করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান নরেন্দ্র মোদি। টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে তিনি টুইটটি করেন।

সেখানে তিনি লেখেন, ‘ঢাকা পৌঁছলাম। বিমানবন্দরে বিশেষ অভ্যর্থনা জানানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ। এই সফর আমাদের দ্বিপক্ষীয় সম্পর্ক আরও দৃঢ় করার ক্ষেত্রে অবদান রাখবে।’

টুইটের সঙ্গে তিনটি ছবিও জুড়ে দেওয়া হয়। এর একটিতে দেখা যায়, বিমান থেকে নামছেন ভারতের প্রধানমন্ত্রী। দ্বিতীয়টিতে তাকে অভ্যর্থনা জানাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেষেরটিতে শেখ হাসিনার সঙ্গে কথা বলতে দেখা যায় নরেন্দ্র মোদিকে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পাশাপাশি বাংলাদেশ-ভারত বন্ধুত্বের ৫০ বছর পূর্তিতে মোদির এ সফর বাংলাদেশের জন্য বিশেষ তাৎপর্য বহন করছে। তবে মোদির সফর ভারতের জন্যও বিশেষ বার্তা বহন করে, তারই ইঙ্গিত মিলল ভারতীয় প্রধানমন্ত্রীর এই টুইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − two =