Templates by BIGtheme NET
৪ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ রমজান, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » শহিদ আফ্রিদির মেয়ের জামাই হচ্ছেন শাহিন আফ্রিদি

শহিদ আফ্রিদির মেয়ের জামাই হচ্ছেন শাহিন আফ্রিদি

প্রকাশের সময়: মার্চ ৭, ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্কঃ

দুজনের নামে বেশ মিল রয়েছে। একজন শহিদ আফ্রিদি আরেকজন শাহিন আফ্রিদি। নামে মিল থাকলেও তাদের মাঝে কোনো আত্মীয়তার সম্পর্ক নেই। তবে শীঘ্রই শহিদ আফ্রিদির আত্মীয় হতে যাচ্ছেন শাহিন আফ্রিদি। শহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করতে যাচ্ছেন তরুণ পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি।

শনিবার পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শাহিন আফ্রিদির বাবা আয়াজ খান নিজে নিশ্চিত করেছেন শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের কথা।

আয়াজ খান সংবাদমাধ্যমে বলেছেন, দুই পরিবারের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক পুরোনো। আমাদের পক্ষ থেকে বিয়ের প্রস্তাবটা দেয়া হয়েছিল। শহিদ আফ্রিদির পরিবার এতে রাজি হয়েছে। শিগগিরই বাগদান অনুষ্ঠান সেরে ফেলা হবে।

ইহতিশাম উল হক নামের এক পাকিস্তানি সাংবাদিক টুইটারে লেখেন, “দুই পরিবারের অনুমতি নিয়েই আমি শাহিন আফ্রিদি ও শহিদ আফ্রিদির মেয়ের বিয়ে সম্পর্কিত গুঞ্জনটি পরিষ্কার করতে চাই। বিয়ের প্রস্তাবে রাজি হয়েছে শহিদ আফ্রিদির পরিবার।”

তবে এখনই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে না। আপাতত আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে। পরে দুই বছর পর আফ্রিদির মেয়ের পড়ালেখা শেষ হলে বিয়ের আনুষ্ঠানিকতা।

শহিদ আফ্রিদি পাঁচ সন্তানের জনক। তার পাঁচ মেয়ের মধ্যে ২০ বছর বয়সী আকসা সবার বড়। তিনিই শাহিন আফ্রিদির স্ত্রী হতে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen + 6 =