Templates by BIGtheme NET
২২ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ৭ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২২ রজব, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » যৌন হয়রানির ভিডিও ভাইরাল, রাজশাহীতে বৃদ্ধ গ্রেফতার

যৌন হয়রানির ভিডিও ভাইরাল, রাজশাহীতে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশের সময়: জানুয়ারি ২৫, ২০২১, ৯:২৫ অপরাহ্ণ

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীতে রাস্তায় চলাচলকারী নারীদের যৌন হয়রানির অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে বোয়ালিয়া থানা পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে।

বিষয়টি নিয়ে সোমবার দুপুরে বোয়ালিয়া থানায় সংবাদ সম্মেলন করে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

গ্রেফতার ওই বৃদ্ধের নাম এনামুল হক বুলু (৬২)। বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। তিনি নগরীর শেখেরচক পাঁচানিমাঠ এলাকার জনৈক সেলিমের বাড়িতে ভাড়া থাকেন। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, মহানগরীর ব্যস্ততম এলাকা সাহেববাজার ও আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভিক্ষার নামে এই বৃদ্ধ নারীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। তার এসব কর্মকাণ্ড নিয়ে একটি ভিডিওসহ বেশকিছু ছবি রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

তিনি বলেন, ভিক্ষার নামে অভিনব কায়দায় বৃদ্ধের যৌন হয়রানির বিষয়টি শফিউল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়ে। এরপরই গোপনে একটি ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় সেটি ফেসবুকে পোস্ট করেন তিনি।

ভিডিওটিতে দেখা যায়, নারীরের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছেন। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওটি পুলিশের নজরে এলে তাকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ফেসবুকে ওই বৃদ্ধের যৌন হয়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয় বলে অভিযোগ করে ওই ছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রী থানায় মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 − ten =