Templates by BIGtheme NET
২৩ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩ রজব, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » রহস্যময় গল্পের নায়ক চঞ্চল, সঙ্গে ফারিয়া

রহস্যময় গল্পের নায়ক চঞ্চল, সঙ্গে ফারিয়া

প্রকাশের সময়: জানুয়ারি ২০, ২০২১, ৮:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক  :

অনম বিশ্বাসের ‘দেবী’ চলচ্চিত্রের মধ্যদিয়ে বড়পর্দায় নাম লেখান অভিনেত্রী শবনম ফারিয়া। এরপর নানা প্রস্তাব পেলেও তাকে আর পাওয়া যায়নি চলচ্চিত্রে। অবশেষে আবারও বড়পর্দায় আসছেন তিনি।

অমিতাভ রেজা চৌধুরীর নতুন চলচ্চিত্র ‘মুন্সিগিরি’তে কাজ করতে যাচ্ছেন ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন অমিতাভ রেজা চৌধুরী নিজেই। জানালেন, আগামী মাস থেকে শুটিংয়ে যাচ্ছেন তারা।

ফারিয়াও জানালেন, সব কিছু ঠিক থাকলে আবারও বড়পর্দায় তাকে দেখা যাবে।

তার ভাষ্য, ‘এটা একটা রহস্য গল্প। সেই গল্পের একটা পার্ট আমার চরিত্র। আমি চরিত্রটি সম্পর্কে এখনও ভালো করে জানি না। কিছু আনুষ্ঠানিকতা এখনও বাকি আছে। এরপর পুরোটা বলতে পারব।’

জানা গেছে, ‘মুন্সিগিরি’ ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা।

সিনেমার গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের একজন গোয়েন্দা, মাসুদ মুন্সি। তাকে ঘিরেই এগিয়েছে গল্প। একেবারেই সাদামাটা অথচ প্রখর দৃষ্টিশক্তি সম্পন্ন বাংলাদেশি গোয়েন্দা কর্মকর্তা মাসুদ মুন্সি ও তার স্ত্রী পারভীন সুলতানার গল্প নিয়ে চলচ্চিত্রটি মুক্তি পাবে ওয়েব প্ল্যাটফর্ম চরকিতে। এতে মাসুদ মুন্সির চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্মের চিত্রনাট্য লিখছেন নাসিফ আমিন। প্রযোজনায় আছেন মাহজাবিন রেজা চৌধুরী। সহ-প্রযোজক আসাদুজ্জামান সকাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ten + 15 =