Templates by BIGtheme NET
২৩ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩ রজব, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » বোনের বিয়েতে কলকাতায় হাজির সুস্মিতা

বোনের বিয়েতে কলকাতায় হাজির সুস্মিতা

প্রকাশের সময়: জানুয়ারি ১৯, ২০২১, ২:২৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

চাচাতো বোনের বিয়ে। না এসে পারেননি সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

সোমবার (১৮ জানুয়ারি) রাতে সুস্মিতার ছবি প্রকাশ্যে আসতেই বিষয়টি জানাজানি হয়।

বিয়ের অনুষ্ঠানে সুস্মিতার আসার খবর ছড়িয়ে পড়তেই আনন্দে ভরে ওঠে তার বোনের বিয়ের আসর। উচ্ছ্বসিত আত্মীয় পরিজন, পাড়া-প্রতিবেশীরা। ওইদিন কোন্নগরের নবগ্রাম-এ তার চাচাতো বোন ঐন্দ্রিলা সেনের বিয়েতে হাজির হয় সুস্মিতার পরিবার। বোনের বিয়ে উপলক্ষে প্রায় সব কাজ ফেলে মুম্বাই থেকে কলকাতা উড়ে আসেন সুস্মিতা।

জানা যায়, বাবা-মা, ভাই, ভাইয়ের স্ত্রী, দুই মেয়েকে নিয়ে কলকাতায় আসেন তিনি। কলকাতা বিমানবন্দরে নামার পর সড়ক পথে কলকাতা থেকে সোজা চলে আসেন কোন্নগরে। বোনের বিয়েতে তার গোটা পরিবারের সঙ্গে হাজির হন সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান শলও। একবারে বাঙালি সাজে বিয়ের আসরে হাজির হন সুস্মিতা সেন। পাশাপাশি বিয়ের আসরে দেখা যায় তার ভাইয়ের স্ত্রী তথা অভিনেত্রী চারু আসোপাকেও।

কলকাতা শহর ছাড়িয়ে কোন্নগরের মতো একটি মফস্বল এলাকায় এত বড় মাপের সেলিব্রিটি দেখার অভ্যাস নেই সেখানকার মানুষের। স্বভাবতই কেবল বিয়ে বাড়ির লোকেরাই নয়, সুস্মিতার আগমনের খবর পেয়ে উৎসক মানুষও ভিড় জমান বিয়ে বাড়ির আশেপাশে। সেলিব্রিটির উপস্থিতিকে কেন্দ্র করে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা এড়াতে পুলিশের সদস্যরাও ছিল সদা সতর্ক।

বিয়ের পর সুস্মিতা সেনের চাচাতো বোন ঐন্দ্রিলা সেন বলেন, ‘পরিবারের সকলের সঙ্গে আলোচনা করেই এই বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়। পাশাপাশি সুস্মিতাদি কবে আসতে পারবেন মূলত সে দিকটিও মাথায় রাখা হয়। আর সে মতোই বিয়ের দিন ঠিক করা হয়।

অন্যদিকে, সুস্মিতার বোন ঐন্দ্রিলা সেনের স্বামীর সায়ক সেন বলেন, বিয়ের অনুষ্ঠানে হাজির সুস্মিতার মধ্যে সেলিব্রিটিসুলভ মনোভাব দেখা যায়নি। তিনি খুবই সাধারণ ছিলেন। হাসি-ঠাট্টা-মজা সবই করেছেন। অতিথিরাও খুবই উচ্ছ্বসিত ছিল। প্রতিবেশিরাও অভিনেত্রীকে বারবার দেখতে আসার জন্য ভিড় জমাচ্ছিল, যদিও পুলিশের সদস্যরাও খুব দক্ষ হাতে তা সামাল দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × 2 =