Templates by BIGtheme NET
১২ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » সেক্রেড গেমসের পর তাণ্ডব

সেক্রেড গেমসের পর তাণ্ডব

প্রকাশের সময়: জানুয়ারি ১১, ২০২১, ১২:২৮ অপরাহ্ণ

‘সেক্রেড গেমস’ দিয়ে ভারতীয় ওয়েব সিরিজে নতুন মাইলফলক তৈরি করেছিলেন সাইফ আলী খান। এর প্রযোজক ও অভিনেতা তিনি। নেটফ্লিক্সের জন্য দুই সিজন নির্মাণের পর নতুন সিরিজের অভিনেতা হয়ে ফিরলেন আমাজন প্রাইমে। এবারের সিরিজের নাম ‘তাণ্ডব’।

আগাগোড়া রাজনীতি নিয়ে নির্মিত এ সিরিজ দেখা যাবে ১৫ জানুয়ারি থেকে।

‘তাণ্ডব’-এ অভিনয় প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যম লিখেছে, খানদানি পরিবারে বড় হয়েছেন সাইফ। ছোট থেকে অভিজাত আর বড় ঘরানার আদব-কায়দায় চোস্ত তিনি। অভিনেতা মনে করেন, তার নবাবিয়ানাই ‘তাণ্ডব’-এর জন্য সেরা পছন্দ করে তুলেছে।

আলী আব্বাস জাফরের পরিচালিত সিরিজে বেপরোয়া রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন নবাব পতৌদির ছেলে। চরিত্রের নাম সমর প্রতাপ সিং। যার বাবা দেশের প্রধানমন্ত্রী। বাবার মৃত্যুর পর তার জায়গা দখলে নিতে একের পর এক সিদ্ধান্ত নিয়েই আবর্তিত হয়েছে গল্প।

রাজনৈতিক জগতের রাজপুত্রর চরিত্র তার। আর সাইফের কথায়, এই রাজপুত্র সুলভ আচার আচরণ রয়েছে তার রক্তেই।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাইফ বলেন, ‘‘দিল্লির অত্যন্ত অভিজাত এলাকায় বড় হয়ে উঠেছি। এই ধরনের চরিত্রের যে ঠাটবাট তা ভালোভাবেই জানা আমার। তাই একজন রাজনীতিবিদের আদরের রাজপুত্রের চরিত্রে যদি আমাকে অভিনয় করতে বলা হয়, তবে চরিত্রের অনেক বৈশিষ্ট্যই সহজাতভাবে ফুটিয়ে তুলতে পারব।’’

‘তাণ্ডব’-এ সাইফ ছাড়াও অন্যতম চরিত্রে আছেন মোহম্মদ জিশান আইয়ুব। ছাত্র রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে তাকে। সিরিজের গল্পও আবর্তিত হয়েছে এই দুজনের দ্বন্দ্ব নিয়েই। এ ছাড়া রয়েছেন সুনীল গ্রোভার, ডিম্পল কাপাডিয়া, সারা জেন ডায়াস, কৃতিকা কামরাসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twelve − 1 =