Templates by BIGtheme NET
১৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » বিবিধ » ভ্যাকসিন আসার আনন্দে পাইলটের মাঝ আকাশে অভিনব কীর্তি (ভিডিও)

ভ্যাকসিন আসার আনন্দে পাইলটের মাঝ আকাশে অভিনব কীর্তি (ভিডিও)

প্রকাশের সময়: ডিসেম্বর ৩০, ২০২০, ১:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্কঃ

কবে আসে করোনাভাইরাসের টিকা? এই একটা প্রশ্নের উত্তরের জন্যই অপেক্ষা করছিল গোটা বিশ্ব। একাধিক পরিকল্পনা ও ট্রায়ালের পর অবশেষে গত রবিবার থেকে ইউরোপের বহু দেশে করোনার টিকাকরণ শুরু হয়েছে।

এটাই আশার আলো দেখাচ্ছে বাকি দেশগুলিকে। করোনার টিকা আসার আনন্দে দক্ষিণ জার্মানির এক পাইলট অভিনব ভাবে উদযাপন করলেন। মাঝ আকাশে তিনি বিমান ওড়ালেন এবং সিরিঞ্জের আকৃতিতে নিজের যাত্রাপথকে বাঁধলেন।

জার্মানির এই পাইলটের নাম স্যামি ক্রেমার। ২০ বছর বয়সি এই পাইলট একটি নীল-সাদা ডায়মন্ড ডিএ২০ এক প্রপেলর যুক্ত বিমান নিয়ে ফিদিরসহাফেন থেকে উলমে চক্কর কাটলেন। এক ঘণ্টার কিছু বেশি সময়ে তিনি ২০০ কিলোমিটার পথ অতিক্রম করলেন। ৫০০০ ফুট উচ্চতায় গিয়ে ৭০ কিলোমিটার লম্বা এক সিরিজ্ঞ আকৃতির পথ তৈরি করলেন। তার এই ভিডিও এখন ভাইরাল।

ফাইজারের করোনা টিকা নিয়ে মানুষকে আরও সচেতন করতেই স্যামির এই অভিযান। তিনি বলছেন, এখনও অনেকে করোনা টিকাকরণের বিরোধিতা করছেন। কিন্তু আমার এই কীর্তি তাদেরকে বিষয়টা মনে করিয়ে দেওয়ার জন্য যে, করোনার টিকা আমাদের কাছে স্বস্তির বার্তা নিয়ে এসেছে। করোনার জন্য আমাদের অ্যাভিয়েশন ইন্ডাস্ট্রি বড় রকমের ধাক্কা খেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × five =