Templates by BIGtheme NET
৩ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » দলের প্রাণভোমরা সার্জিও রামোসকে ছাড়াই রণকৌশল সাজাচ্ছেন রিয়াল বস

দলের প্রাণভোমরা সার্জিও রামোসকে ছাড়াই রণকৌশল সাজাচ্ছেন রিয়াল বস

প্রকাশের সময়: ডিসেম্বর ৫, ২০২০, ৫:৪০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

সামনেই অগ্নি পরীক্ষা জিনেদিন জিদানের সামনে। দোলাচলে দুলচে চ্যাম্পিয়ন্স লিগের ভাগ্য। জয় ছাড়া নেই কোনো বিকল্প। এমন সমীকরণের সামনে থেকে কোনো ঝুঁকি নিতে চাইছেন না রিয়াল মাদ্রিদ বস। তাইতো লা লিগায় সেভিয়ার বিপক্ষে দলের প্রাণভোমরা সার্জিও রামোসকে ছাড়াই সাজাচ্ছেন রণকৌশল।

যদিওবা রামোসের হ্যামস্ট্রিংয়ের চোটের সমস্যা রয়েছে। শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় সেভিয়ার মুখোমুখি হবে দ্য হোয়াইটরা। লা লিগাতেও রিয়াল খুব সুবিধা জনক অবস্থানে আছে তা-না। ১০ ম্যাচে পাঁচ জয়ে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে আছে দলটি। এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে তাদের পরেই।

তবে এই ম্যাচ থেকে নিঃসন্দেহে বেশি গুরুত্বপূর্ণ মঞ্চেডব্লাখের বিপক্কে ম্যাচটি। প্রথম লেগে দলটির বিপক্ষে ড্র করেছিল জিনেদিন জিদানের শিষ্যরা। এবার জয় ছাড়া কোনো বিকল্প নেই। গ্রুপ বি’তে রিয়ালের অবস্থান তিন নম্বরে। পাঁচ ম্যাচের মধ্যে দুটিতে জয় দুটিতে হার। আর একটিতে ড্র। তাই ম্যাচটিকে ঘিরে জিদানের চোক জয়ে। এ জন্য রামোসকে নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছেন না।

এর আগে ইউসিএলে ইউক্রেনিয়ান ক্লাব শাখতার দোনেৎস্কের কাছে ২-০ গোলে হারে রিয়াল। গ্রুপ বি থেকে প্রথম ম্যাচেও দলটির বিপক্ষে হেরেছে জিনেদিন জিদানের দল। হারের পর এই ফরাসি কোচ ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে বলেন, ‘আমরা সবসময় কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। এখন আমাদের খারাপ সময় যাচ্ছে। কিন্তু আমাদের সামনের দিকে এগোতে হবে। আমার শক্তি রয়েছে ঘুরে দাঁড়ানোর, এটার জন্য যা করা লাগে আমি তাই করব।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − 6 =