Templates by BIGtheme NET
১৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » লোমহর্ষক গল্প নিয়ে আসছেন আরজু-রিপা

লোমহর্ষক গল্প নিয়ে আসছেন আরজু-রিপা

প্রকাশের সময়: ডিসেম্বর ৫, ২০২০, ৫:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালনার পাশাপাশি ‘মুক্তি’ নামক চলচ্চিত্র প্রযোজনারও ঘোষণা দিয়েছেন। এ সিনেমায় ইতিমধ্যে নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন নতুন মুখ রাজ রিপা। আর এবার এতে রাজ রিপার সঙ্গী হলেন চিত্রনায়ক কায়েস আরজু। গতকাল রাতে সিনেমাটিতে তিনি চুক্তিবদ্ধ হোন বলে গণমাধ্যমকে জানান কায়েস আরজু নিজেই।

আইসি ফিল্ম প্রযোজিত ‘মুক্তি’ সিনেমার মহরত আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। একই দিনে শুটিং শুরু করা হবে বলে সিনেমাটির নির্মাতা জানান।

কায়েস আরজু অভিনীত বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমার চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘মুক্তি’ সিনেমায় আমার চরিত্র সাইকো ধাঁচের। এ ধরনের চরিত্রে আমি এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। ৫ থেকে ২০ জানুয়ারি পর্যন্ত এ সিনেমার জন্য শিডিউল দিয়েছি। ইফতেখার ভাই আধুনিক মেকার। আশা করছি ভালো কিছু হবে।

পরিচালক ইফতেখার চৌধুরী সিনেমার গল্প প্রসঙ্গে বলেন, নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য সাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ থাকবে ‘মুক্তি’ সিনেমায়। এটি মূলত অ্যাকশন-থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। যেখানে খুব চমৎকার একটি গল্প দর্শকরা খুঁজে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 4 =