Templates by BIGtheme NET
৩ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৩ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ : ফিরে এলেন কাটার মাস্টার

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ : ফিরে এলেন কাটার মাস্টার

প্রকাশের সময়: ডিসেম্বর ৩, ২০২০, ৬:৪৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত পারফর্ম করে ফিরে এলেন জাতীয় ক্রিকেট দলের আলোচিত বোলার কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ইনজুরি থেকে ফিরেই আলাদা করে বলার মতো উইকেট না পেলেও গত প্রেসিডেন্ট’স কাপেও দারুণ বোলিং করতে দেখা গিয়েছিল তাকে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রথম মাচে থেকেই তার ধারাবাহিকতা রেখে ভালো বোলিং করেছেন। দ্বিতীয় ম্যাচে কাটার বিষ রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে চট্টগ্রামের পেস আক্রমণের নেতা।

বিধ্বংসী বোলিংয়ে ৫ রান খরচায় তুলে নিয়েছেন ৪ উইকেট। কাটার মাস্টারের ক্ষুরধার বোলিংয়ে টানা তৃতীয় জয় পেতে খুব একটা সমস্যা হয়নি চট্টগ্রাম-গাজী গ্রুপের।

চট্টগ্রাম তালিকার শীর্ষস্থান ধরে রাখার লড়াইয়ে দু’নম্বর দল রাজশাহীকে হারিয়েছে ১ রানে। চার ম্যাচে অজেয় তারা। রোমাঞ্চকর ম্যাচটিতে মোস্তাফিজুর রহমানের কাছেই থামে রাজশাহী।

কাটার, স্লোয়ার আর নিয়ন্ত্রিত বোলিং মনে করিয়ে দিচ্ছেন তার সেই অভিষেকের সময়টাকে। এ যেন সেই পুরুনো মোস্তাফিজ! বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে এখন সর্বোচ্চ উইকেট শিকারিও (১০) তার।

বাংলাদেশের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে টি-টুয়েন্টিতে ১৫০ উইকেটের মাইফলক স্পর্শ করেছেন মোস্তাফিজুর রহমান। এ বাঁহাতি পেসার ১১৫তম ম্যাচে এসে দেখা পেলেন দেড়শতম শিকারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seventeen − eight =