Templates by BIGtheme NET
১১ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৫ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » জাতীয় » শেখ হাসিনা আধুনিক ডিজিটাল বাংলাদেশের কারিগর : পাটমন্ত্রী

শেখ হাসিনা আধুনিক ডিজিটাল বাংলাদেশের কারিগর : পাটমন্ত্রী

প্রকাশের সময়: নভেম্বর ২৭, ২০২০, ৪:৫৪ অপরাহ্ণ

দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, স্বাধীনতা পুরস্কার আমাকে দেশ গঠনের কাজে আরও অনুপ্রাণিত করছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আজীবন কাজ করে যাবো।

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ গোলাম দস্তগীর গাজীকে স্বাধীনতা পুরস্কার-২০২০ দেয়ায় শুক্রবার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ শেষে তিনি এসব কথা বলেন। এ সময় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব লোকমান হোসেন মিয়া, বস্ত্র অধিদফতরের মহাপরিচালক দিলীপ কুমার সাহা (অতিরিক্ত সচিব), বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কালাম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধে অবদানের স্বীকৃতি হিসেবে বঙ্গবন্ধু আমাকে ‘বীরপ্রতীক’ খেতাবে ভূষিত করেছেন। বঙ্গবন্ধুর হাত থেকে খেতাব, তার কন্যা শেখ হাসিনার হাত থেকে পুরস্কার, এ দুটিই আমি পেয়েছি। এরকম ভাগ্য কার আছে? আমার আর পাওয়ার কিছু নেই।

এরপর মন্ত্রী গোপালগঞ্জে বস্ত্র অধিদফতরের মাধ্যমে বাস্তবায়িত শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের কাজ পরিদর্শন করেন। প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি নিয়ে তদারকি করেন এবং প্রকল্পের কাজ নির্দিষ্ট সময়ে বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেন তিনি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

8 − two =