Templates by BIGtheme NET
৬ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » করোনা জয় করে সুস্থ হলেন আজিজুল হাকিম

করোনা জয় করে সুস্থ হলেন আজিজুল হাকিম

প্রকাশের সময়: নভেম্বর ২৫, ২০২০, ১২:২০ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

করোনা জয় করে বাসায় ফিরেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা শেষে গতকাল সকাল ১১টায় সুস্থ ও স্বাভাবিক অবস্থায় বাসায় ফেরেন এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতার স্ত্রী জিনাত হাকিম।

তিনি জানান, আল্লাহর অশেষ রহমতে আজিজুল হাকিম চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন। এখন অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। বাসায় সম্পুর্ণ বিশ্রামে থাকবেন।

চিকিৎসা চলাকালীন সময়ে যারা খোঁজ নিয়েছেন, দোয়া করেছেন তাদের সবার প্রতি অসীম কৃতজ্ঞতা জানিয়ে দোয়া চেয়েছেন আজিজুল হাকিম। তার পরিবারের সুস্বাস্থবিষয়েও দোয়া চেয়েছেন।

আজিজুল হাকিম গত ১২ নভেম্বর থেকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতির প্রেক্ষিতে জটিল ও গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরবর্তীতে চিকিৎসক ধাপে ধাপে চিকিৎসা কার্য পরিচালনা করেন।

এ সময় কন‍্যা নাযাহ হাকিম, জামাতা নাফিস ফুয়াদ শুভ, ভাগ্নে ডাক্তার জামিল ও ডাক্তার রবিন সার্বক্ষণিক আজিজুল হাকিমের সাথে ছিলেন। ছিলেন ভাইবোন-সহ আত্মীয়-স্বজন। সকলের প্রচেষ্টা, দোয়া ও আল্লাহর রহমতে ক্রমে সুস্থ হয়ে ওঠেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 + eleven =