Templates by BIGtheme NET
১৩ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৮ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১২ রবিউস সানি, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » সাকিবের ফেরা নিয়ে মুশফিকের আবেগঘন স্ট্যাটাস

সাকিবের ফেরা নিয়ে মুশফিকের আবেগঘন স্ট্যাটাস

প্রকাশের সময়: অক্টোবর ২৯, ২০২০, ২:৫৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্কঃ

আজ ২৯ অক্টোবর থেকে সবধরনের ক্রিকেট খেলার জন্য মুক্ত হলেন বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই মুক্তির দিনে সাকিবকে কাছে পাচ্ছে না তার টাইগার সতীর্থরা। কেননা এখন তিনি যুক্তরাষ্ট্রে পরিবারকে সময় দিচ্ছেন।

সাকিব নভেম্বরের শুরুতে দেশে ফিরতে পারেন। ১৫ নভেম্বর টি-২০ টুর্নামেন্ট দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনা সাকিবের।

সাকিবের এই প্রত্যাবর্তন নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন মুশফিকুর রহীম। বুধবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে মুশফিক লিখেছেন, ‘আমরা এক সঙ্গে ক্যারিয়ার শুরু করেছিলাম কৈশোরে। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। গত বছর যখন জানলাম আমরা এক বছর ড্রেসিংরুম ভাগাভাগি করতে পারব না, এটা আমাদের জন্য অনেক বড় ধাক্কা ছিল। আমাদের কত স্মরণীয় স্মৃতি জমা আছে, আমরা ভালো সময়গুলো এক সঙ্গে ভাগাভাগি করে নিই। আবার কঠিন সময়ে এক অপরের পাশে দাঁড়াই।’

মুশফিক আরও লিখেছেন, ‘খুব ভালো লাগছে একটা বছর শেষ হয়েছে। আবার আমরা এক সঙ্গে মাঠে নামব। তুমি সব সময়ই চ্যাম্পিয়ন হয়ে ফিরেছ। তোমার সঙ্গে আরও ম্যাচজয়ী জুটি গড়া আর জাতিকে আরও আনন্দের উপলক্ষ এনে দিতে তর সইছে না!’

গত বছরের ২৮ অক্টোবর ফিক্সিংজনিত ইস্যুতে নিষিদ্ধ সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। তবে আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে তাদের তদন্ত কাজে যথাযথ সহযোগিতা করায় সাকিবের শাস্তি এক বছর স্থগিত করা হয়।

নিষেধাজ্ঞার এ সময়টাতে আন্তর্জাতিক ক্রিকেটে সবমিলিয়ে ১৪টি ম্যাচ খেলতে পারেননি সাকিব। যেখানে ছিল ৪ টেস্ট, ৩ ওয়ানডে ও ৭ টি-টোয়েন্টি ম্যাচ। এই মিস করা ম্যাচের সংখ্যা হতো অন্তত ত্রিশ। তবে করোনাভাইরাসের কারণে বাতিল ও স্থগিত হয়েছে অনেক সিরিজ। ফলে ১৪টির বেশি ম্যাচ মিস করতে হয়নি তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen + eighteen =