Templates by BIGtheme NET
১১ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১০ রবিউস সানি, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » প্রেক্ষাগৃহে কেন ফ্লপ হিরো আলম?

প্রেক্ষাগৃহে কেন ফ্লপ হিরো আলম?

প্রকাশের সময়: অক্টোবর ২১, ২০২০, ৭:০৫ অপরাহ্ণ

সম্প্রতি হিরো আলমের সিনেমা ‘সাহসী হিরো আলম’ রাজধানীর ৫০ টি পেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কিন্তু এই সিনেমা দেখতে আশানুরুপ দর্শক আসেননি। এক প্রতিক্রিয়ায় হিরো আলম জানিয়েছেন, তার ছবি মুক্তি পেয়েছে এতেই তিনি খুশি। এক টাকার ব্যবসা হলেও সেটি তার কাছে লাখ টাকার মতো।

কিন্তু এভাবে চললে হল মালিকরা হয়তো তার ছবি বেশিদিন চালাতে পারবেন না। কারণ তারা লাভের আশায়ই সিনেমাটি হলে চালান। তাতে হিরো আলমের শখ পুরণ হলো কিনা তাতে কিছু যায় আসে না।

প্রশ্ন হচ্ছে এতো জনপ্রিয় একজন হিরোর ছবি কেন ব্যবসা সফল হচ্ছে না? উত্তরটির খোঁজ করেছেন চলচ্চিত্র বোদ্ধারাও।

তাদের মতে, ইউটিউব আর ফেসবুক থেকে মানুষ যে কোনও কিছুতেই বিনোদন পেতে পারেন। তাতে কেউ ভাইরালও হতে পারে। কিন্তু পেক্ষাগৃহে নগদ টাকা খরচ করে দর্শকরা গঠনমূলক কিছু দেখতে চায়। তারা চায় এমন কিছু দেখতে যাতে তার টাকা উসুল হয়। কিন্তু হিরো আলম নতুন কিছু দেবেন এমন আশা হয়তো দর্শকরাও করছেন না।

অনেকের মতে, সোশ্যাল মিডিয়ায় ব্যপক জনপ্রিয়তার ভিত্তিতেই তিনি সিনেমাতে নামার সিদ্ধান্ত নিয়েছিলেন। গুগলে এখন বাংলাদেশ সুপারস্টার লিখে সার্চ দিলে প্রথমেই আসে হিরো আলমের ছবি। হিরো আলমের অনেক পরে নায়ক শাকিব খান। এরপর আরো নিচে নামলে অন্যান্য নায়কদের দেখা যায়। সে হিসেবে, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক এখন হিরো আলম।

কিন্তু বাস্তবতা ভিন্ন। ঢাকার দর্শকরা বলছেন, তারা কোন যোগ্যতাতেই তারা হিরো আলমকে এগিয়ে রাখতে চান না। তাদের মতে শাকিব খান বা রিয়াজের স্থান হিরো আলমের সঙ্গে হতে পারে না।

বিশেষজ্ঞরা বলছেন বাস্তব জগৎ আর ভার্চুয়াল জগৎ সম্পূর্ণ আলাদা জিনিস। ভার্চুয়াল জগতের লাখ লাখ ভিউ কমেন্ট দেখে ভিমড়ি খাওয়া উচিত না। বাস্তবের জনপ্রিয়তা আর সোস্যাল মিডিয়ার জনপ্রিয়তা এক নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen − 8 =