Templates by BIGtheme NET
১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১১ রবিউস সানি, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » হলুদের সাজে ব্যাটিং, সানজিদার জীবন সঙ্গীও ক্রিকেটার

হলুদের সাজে ব্যাটিং, সানজিদার জীবন সঙ্গীও ক্রিকেটার

প্রকাশের সময়: অক্টোবর ২১, ২০২০, ১:১৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্কঃ

জীবনের ইনিংসে জুটি বেঁধেছেন মাঠের দুই মানুষ। বিয়ের মতো জীবনের বড় এক অধ্যায়কে প্রিয় মাঠের সঙ্গে জড়িয়ে রাখার কথা ভেবেছিলেন সানজিদা ইসলাম। কাকতালীভাবে সেই ভাবনার রূপায়ন হয়ে গেল। গায়ে হলুদের ছবি তুলতে গিয়ে শেষ পর্যন্ত ব্যাট হাতে মাঠে নেমে যান জাতীয় দলের এই নারী ক্রিকেটার। অপ্রত্যাশিতভাবে দুই সতীর্থের ক্যামেরাবন্দী হওয়া মুহূর্তটি সানজিদার জন্য স্বপ্নের এক ছবি।

গত শনিবার ক্রিকেটার মীম মোসাদ্দেককে বিয়ে করেন সানজিদা। আগের দিন গায়ে হলুদের ছবি তুলতে যান রংপুর স্টেডিয়ামে। আগে থেকেই ছোট ছেলেরা টেনিস বল দিয়ে সেখানে ক্রিকেট খেলছিল। ক্রিকেটার সত্ত্বা জেগে উঠলেই গায়ে হলুদের সাজেই ব্যাট করতে নেমে গেলেন তিনি।

এরইমধ্যে সানজিদার গায়ে হলুদ সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ ছবিগুলো সানজিদার জন্য আনন্দদায়ক। হুট করেই তৈরি হওয়া সেই ফ্রেম এখন স্থায়ী জায়গা পেয়ে গেছে তার হৃদয়ের মণিকোঠায়।

সংবাদ মাধ্যমকে সানজিদা ইসলাম জানান, কোনো পরিকল্পনা ছাড়াই ছবি তোলা হয়েছে। আমরা মূলত স্টেডিয়ামের ভেতরে কাশবনে ছবি তুলতে যাচ্ছিলাম। ওখানে বাচ্চারা খেলছিল। অনেক দিন না খেলার জন্যেই ওদের কাছ থেকে ব্যাটটা নিয়ে একটু শ্যাডো করছিলাম। সঙ্গে দুই সতীর্থ শবনম মুশতারী ও হাসনাত সিনথিয়া মুহূর্তটি ক্যামেরাবন্দী করে। কোনো প্রস্তুতি ছাড়াই ন্যাচারালিই ছবিগুলো তোলা হয়েছে।

তিনি আরো জানান, বিয়ের পোশাকে মোটরসাইকেলে চড়ে ছবি তোলার শখ ছিল তার। কিন্তু তা পূরণ হয়নি। তবে গায়ে হলুদের সাজে মাঠের ওই ছবি বাকি আক্ষেপ পুরোপুরিই দূর করে দিয়েছে।

বাংলাদেশের হয়ে ১৬টি ওয়ানডে ও ৫৪ টি-টোয়েন্টি খেলেছেন সানজিদা ইসলাম। গত বছর থাইল্যান্ডের বিপক্ষে তার ৭১ রানের ইনিংস সে সময় ছিল দেশের হয়ে রেকর্ড। গত ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নেন তিনি।

এদিকে, তার স্বামী মীম মোসাদ্দেক রংপুর বিভাগীয় দলের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন। ঢাকায়ও খেলেছেন প্রথম বিভাগ ক্রিকেটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight + ten =